BollywoodHoop PlusHoop Video

Ramgopal Verma: সুন্দরী অভিনেত্রীর পা চাটছেন রামগোপাল বর্মা! ভিডিও প্রকাশ্যে আসতেই নিন্দার মুখে পরিচালক

বছর শেষ হতে চলল। কিন্তু রামগোপাল বর্মা (Ramgopal Verma) কিছুতেই শুধরাতে রাজি নন। 2022 সাল শুরু হওয়ার পর নারীঘটিত বিতর্কে জড়িয়ে তিনি বলেছিলেন, ভিডিওর ব্যক্তি তিনি নন। এবার অভিনেত্রীর পা চাটলেন রামগোপাল ও সেটি ভাইরাল হল নেটদুনিয়ায়। এরপর বোধ হয় আর কেউই বলবেন না, রামগোপাল তাঁর প্রিয় পরিচালক। অভিনেত্রী আশু রেড্ডি (Ashu Reddy) ও রামগোপাল দুজনেই দুটি ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। এই দুটি ভিডিওই বিতর্কের মূল।

 

View this post on Instagram

 

A post shared by Ashu Reddy (@ashu_uuu)

এর মধ্যে একটি ভিডিওতে দেখা যাচ্ছে, রামগোপালের হাতে আশুর মসৃণ পা। তাতে চুম্বন করে আশুর দিকে ইঙ্গিতপূর্ণ দৃষ্টিতে তাকাচ্ছেন। অপর একটি ভিডিওতে রামগোপাল বসে আছেন মাটিতে। আশু বসে রয়েছেন সোফায়। রামগোপাল আশুর পায়ে জুতো পরিয়ে দেখছেন। দক্ষিণী ভাষায় একটু হেসে কথাও বলছেন। তারপরেই একসময় আশুর পায়ে চুম্বন করলেন তিনি। এই ভিডিও দুটি ভাইরাল হতেই বিতর্কের ঝড় নেটদুনিয়া জুড়ে। ভিডিওগুলিতে কালো ঝকমকে টি-শার্ট ও নীল ডেনিম পরেছেন রামগোপাল। মাথায় রয়েছে টুপি। আশু পরেছেন হলুদ রঙের শর্ট ড্রেস। হাসছেন আশুও। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, একটি মানুষের উপাসনা অন্তহীন ও বিপজ্জনক। ক্রমশ বেড়ে চলেছে ভিডিওর ভিউ।

 

View this post on Instagram

 

A post shared by Ashu Reddy (@ashu_uuu)

অপরদিকে রামগোপাল নিজে ত্রিশ মিনিটের একটি ভিডিও শেয়ার করেছেন বুধবার রাতের দিকে। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, পুরো ভিডিও পোস্ট করেছেন তিনি। সকলে নিজের রিস্কে দেখবেন। ওই ভিডিওতে দেখা যায় হুক্কায় টান দিচ্ছেন আশু। তাঁর পায়ের কাছে বসে অনুমতি নিয়ে রামগোপাল প্রথমে তাঁর জুতো খুলে পায়ে চুম্বন করেন ও পরে আঙুল চাটেন। রামগোপালের দাবি, এই ভিডিওর মাধ্যমে তিনি সকলকে মনে করিয়ে দিয়েছেন, কিভাবে মহিলাদের সাথে তিনি ব্যবহার করেন। কিন্তু তাঁর অনুরাগীদের মতে, নিজেকে নিচে নামিয়ে ফেলেছেন রামগোপাল। অনেকে বলছেন, মদ খেয়ে রয়েছেন তিনি। ভিডিওগুলি কুরুচিকর লেগেছে নেটিজেনদের কাছে। কিন্তু কুরুচি সরিয়ে দিয়েছে গ্রহণ। একটু লক্ষ্য করলে বোঝা যাবে, ফিল্মের সেটে তোলা হয়েছে ভিডিওগুলি। চারপাশে প্রপস হিসাবে সাজানো সুরার বোতল। দূরে দেখা যাচ্ছে ট্রলি। সত্যিই খুব ডেঞ্জারাস ছিল ‘ডেঞ্জারাস’-এর প্রোমোশনাল ভিডিওগুলি।

রামগোপাল বর্মা নির্মিত ফিল্ম ‘ডেঞ্জারাস’-এর মুক্তি রোধ করে দেওয়া হয়েছিল একসময়। কিন্তু বর্ষশেষের মুখে 9 ই ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘ডেঞ্জারাস’। সমকামী প্রেমের কাহিনী নিয়ে তৈরি এই ফিল্মের মাধ্যমে আরও একবার পরিচালক হিসাবে বড় পর্দায় ফিরছেন রামগোপাল। ফিল্মের প্রোমোশনের জন্য বিতর্ক তৈরি করতে চেয়েছিলেন তিনিই। এই ক্ষেত্রেও সফল রামগোপাল।

whatsapp logo