Bengali SerialHoop Plus

‘শ্রীময়ী’ ধারাবাহিকে রোহিত সেনের মৃত্যু! কাতর অনুরাগীরা, লেখিকার উপর ছুঁড়ছেন প্রশ্নবাণ

বাংলা ধারাবাহিক জগতে শ্রীময়ী একটি জনপ্রিয় নাম। শৈবাল ব‍্যানার্জীর প্রযোজনায় ‘শ্রীময়ী’ যে এতটা প্রচার ও প্রশংসা পাবে তা তিনিও নিজে প্রথম দিকে বুঝতে পারেননি তিনি। শ্রীময়ী চরিত্রে ইন্দ্রানী হালদার ও খলনায়িকা জুন আন্টির চরিত্রে উষসী চক্রবর্তী যেভাবে ময়দান কাঁপাচ্ছেন তাতে করে টিআরপি-র দৌড়ে মাঝে মধ্যেই ১ নং আসন ছিনিয়ে নেন। শুধুই যে জুন আ ন্টি বা শ্রীময়ী একাই ধারাবাহিকের টি আর পি র জন্য দ্বায়ী তা নয়, রোহিত সেনের ভূমিকাও যথেষ্ট গুরুত্বপূর্ণ।

এই গল্পে এক নারী ও দুই পুরুষের সম্পর্কের রসায়ন তুলে ধরা হয়েছে। রয়েছে পরকীয়া, রয়েছে বন্ধুত্ব, রয়েছে প্রেম, এবং রয়েছে ষড়যন্ত্রের গন্ধ। সব মিলিয়ে শ্রীময়ী এখন হিট সিরিয়াল। তবে শোনা যাচ্ছে রহিত সেনকে আর দেখা যাবে না পর্দায়। দর্শকদের ধারণা হচ্ছে যে পরিচালক রোহিত সেনকে মেরে ফেলবেন। অর্থাৎ গল্পে রোহিত সেনের ক্যারেক্টার আর দেখতে পাবেন না দর্শকরা। এখনএকটাই প্রশ্ন অনুরাগীদের, ‘রোহিত সেন কি মারা যাবে? শ্রীময়ী কি আবার অনিন্দ্যকে বিয়ে করবে? এ রকম যেন কখনও না হয়। তবে কিন্তু কেউ দেখবে না।’ কেউ লিখেছেন চিত্রনাট্য লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়কে সম্বোধন করে, ‘আপনি কি রোহিত সেনকে মেরে ফেলার পরিকল্পনা করছেন নাকি? টিআরপি কিন্তু রোহিত সেনের জন্যই বেড়েছে’।

১৯৯৩ সালে ছাত্রজীবনে মহাবিদ্যালয়ের প্রথম বর্ষে পড়াকালীন প্রথম ছায়াছবি করার সুযোগ পান এই রহিত সেন ওরফে টোটা রায় চৌধুরী৷ প্রভাত রায় পরিচালিত ছবিটির নাম দুরন্ত প্রেম দিয়ে কেরিয়ার শুরু ৷ পরবর্তীকালে অনেক জনপ্রিয় ছায়াছবিতে নায়ক এবং খলনায়কের চরিত্রে অভিনয় করার সুবাদে বর্তমানে তিনি বাংলা চিত্রশিল্পে একজন পরিচিত মুখ ৷ তার জনপ্রিয় ছায়াছবিগুলির মধ্যে চোখের বালি ও টেলিভিশন ধারাবাহিকগুলির মধ্যে আকাশ নীল অন্যতম ৷

সম্প্রতি তিনি অভিনয় করছেন সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ওয়েব সিরিজ ‘ফেলুদা ফেরত’-এ। এছাড়াও রহস্য-রোমাঞ্চকর ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’- গল্পে পরিণীতার বিপরীতে তাকে দেখা যাবে। বর্তমানে টোটা রায় চৌধুরী র ক্যারিয়ার তুঙ্গে। কম বয়সে যেই সফলতা পাওয়ার কথা ছিল সেই সাফল্য তখন তিনি পাননি। তবে এই মাস বয়সে এসে চরম সাফল্য এবং উত্তেজনা পাচ্ছেন দর্শকদের থেকে এবং টলিউড ও বলিউড ইন্ডাস্ট্রি থেকে।

whatsapp logo