Bengali SerialHoop Plus

Arkoja Acharyya: দুর্দান্ত গানের গলা ‘মিঠাই’-এর ধারার, অর্কজার গানে প্রশংসা নেটিজেনদের

‘ওগো নিরূপমা’-র মাধ্যমে অর্কজা আচার্য (Arkoja Acharyya) পৌঁছে গিয়েছেন সকলের ঘরে ঘরে। সিরিয়ালটি চলাকালীন চলতি বছর করোনার দ্বিতীয় আবহে লকডাউনের সময় অর্কজা ইন্সটাগ্রামে একটি গান গেয়ে শেয়ার করেছিলেন। গানটি ছিল ‘সুবর্ণলতা’ ধারাবাহিকের গান। সেই সময় তাঁর সুরেলা কন্ঠস্বর টের পাওয়া গিয়েছিল। সম্প্রতি আবারও অর্কজা আরেকটি গান গেয়ে শেয়ার করেছেন।

‘ওগো নিরুপমা’ শেষ হয়ে গেলেও তাঁর গানের জন্য আবারও চর্চিত হচ্ছেন অর্কজা। এবার তিনি যে গানটি গেয়েছেন, সেটি হল ‘ওগো দুখ জাগানিয়া, তোমায় গান শোনাব’। অর্কজার গান ভাইরাল হওয়ার সাথে সাথেই অনুরাগীদের প্রশংসায় ভরে উঠেছে তাঁর কমেন্ট বক্স। ‘ওগো নিরূপমা’-র পর একটি ছোট্ট বিরতি নিয়ে আবারও ‘মিঠাই’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে ফিরেছেন অর্কজা। এই ধারাবাহিকে অর্কজা অভিনীত চরিত্রটির নাম ধারা। তিনি একজন আইপিএস অফিসার এবং রুদ্রর ব্যাচমেট। ‘ধারা’ চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ একটি চরিত্র।

তবে অর্কজা একসময় বলেছিলেন,ইন্ডাস্ট্রিতে কাজ পেতে তাঁকে অনেক লড়াই করতে হয়েছে। টালিগঞ্জের স্টুডিওপাড়ার মেয়ে অর্কজা শৈশব থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতেন। যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন তিনি ও তাঁর কয়েকজন সহপাঠী মিলে খুলেছিলেন ‘গুজব’ নামে একটি নাটকের দল। প্রায়ই তাঁদের শো থাকত। থিয়েটারের পাশাপাশি বড় পর্দা ও ছোট পর্দায় কাজ করতে চেয়েছিলেন অর্কজা। ‘ওগো নিরুপমা’-র মাধ্যমে ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন তিনি।

অর্কজার অভিনয় সকলের কাছে প্রশংসিত হয়েছিল। তবে ‘ওগো নিরুপমা’ চলাকালীন তাঁর ব্যক্তিগত জীবন টালমাটাল হয়ে উঠেছিল। বয়ফ্রেন্ড বিশ্বাবসু (Biswabasu)-র সাথে তাঁর ব্রেক-আপ হয়ে যায়। ‘দিদি নং 1’-এর বিশেষ পর্বে এসে রচনা (Rachana Banerjee)-র সঙ্গে সেই কথা শেয়ার করেছিলেন অর্কজা।

whatsapp logo