BollywoodHoop Plus

Shweta Tiwari: ৪২ বছর বয়সেও সাহসী ছবি দেখিয়ে ঝড় তুললেন শ্বেতা তিওয়ারি

একসময় মানসিক অবসাদ ঘিরে ধরেছিল শ্বেতা তিওয়ারি (Sweta Tiwari)- কে। একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত জনপ্রিয় ধারাবাহিক ‘কসৌটি জিন্দেগি কি’-র প্রেরণার চরিত্রে অভিনয় করে সর্বাধিক পরিচিতি লাভ করার পর শ্বেতার কেরিয়ার যথেষ্ট মসৃণ হওয়ার কথা ছিল। কিন্তু তিনি ভালোবেসে বিয়ে করেন ভোজপুরি অভিনেতা রাজা চৌধুরী (Raja Chowdhury)-কে। জন্ম হয় পলক (Palak Tiwari)-র। কিন্তু মেয়ের জন্মের পর থেকেই শ্বেতা ও রাজার দাম্পত্যে চিড় ধরে। পরকীয়া ও মাদকের নেশা রাজাকে বেপরোয়া করে তুলেছিল। শ্বেতার উপর রীতিমত শারীরিক ও মানসিক নির্যাতন করতেন তিনি। একসময় পলককে নিয়ে সংসার ছেড়ে বেরিয়ে আসেন শ্বেতা। তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

এরপর ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেছিলেন শ্বেতা। জিতেছিলেন ট্রফিও। কিন্তু এরপর শৈশবের বন্ধু অভিনব কোহলি (Abhinav Kohli)- কে বিয়ে করেন তিনি। কিন্তু পলকের প্রতি অভিনবের নোংরা আচরণের কারণে শ্বেতার দ্বিতীয় বিয়ে ভেঙে যায়। ততদিনে তাঁর জীবনে এসেছে পুত্রসন্তান রেয়াংশ (Reyansh)। মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন শ্বেতা। কিন্তু ধীরে ধীরে আবারও ঘুরে দাঁড়িয়েছেন তিনি। বর্তমানে শ্বেতা নিত্যনতুন ফটোশুট শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তাতে তাঁকে দেখা যায় নতুন রূপে। সম্প্রতি শ্বেতার আরও কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিগুলিতে শ্বেতার পরনে রয়েছে হালকা গোলাপি রঙের হল্টারনেক ক্রপ টপ ও শর্ট স্কার্ট। ক্রপ টপটি সাটিনের। এটি ফ্রন্ট ওপেন। সামনে বাঁধা রয়েছে নট। ফ্রন্ট ওপেন হওয়ার কারঢে উন্মুক্ত রয়েছে শ্বেতার ক্লিভেজ। নিম্নাংশে রয়েছে কালো রঙের শর্ট স্কার্ট যাতে রয়েছে একটি টেলার। আলগা ভাবে কাঁধের উপর কালো রঙের ব্লেজার ফেলে রেখেছেন শ্বেতা। গলায় রয়েছে সোনালি রঙের লেয়ারড নেকপিস যা নেমে এসেছে ক্লিভেজ অবধি। হাতে রয়েছে সোনালি রঙের ব্রেসলেট। চোখের মেকআপে ফুটিয়ে তোলা হয়েছে স্মোকি আই লুক। ঠোঁটে রয়েছে ন্যুড শেডের লিপস্টিক। চুলে বাঁধা রয়েছে মেসি পনিটেল।

বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক ‘ম্যাঁয় হু অপরাজিতা’-য় অভিনয় করছেন শ্বেতা। আগামী দিনে তাঁকে দেখা যাবে রোহিত শেঠি (Rohit Shetty) পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ।