Hoop PlusTollywood

Raj-Subhashree: ইয়ালিনিকে বাড়িতে রেখে কোথায় চললেন রাজ-শুভশ্রী! ছবি দেখেই অবাক নেটপাড়া

Advertisements

টলিউডের সিনে কাপলদের মধ্যে যে জুটির নাম বর্তমানে শিয়রে থাকে, তারা হলেন রাজ-শুভশ্রী (Raj-Subhashree)। পরিচালক-অভিনেত্রীর এই দাম্পত্য বরাবরই ‘হট টপিক’। তাদের নিয়ে গসিপ থেকে শুরু করে তাদের জীবনধারা দিয়ে উদাহরণ তৈরি প্রায়ই হয়ে থাকে এই দুইয়ের অনুরাগী মহলে। আর হবে নাই বা কেন! অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এমনই একজন, যিনি রাঁধেন আবার চুলও বাঁধেন। নানা চরিত্রে সাবলীল অভিনয় থেকে স্বামী ও সন্তানকে নিয়ে ঘরকন্না করা- সবেতেই বেশ পটু হালিশহরের এই পরিণীতা।

তবে চর্চায় থাকতে ভালোবসেন চক্রবর্তী দম্পতি। তাই সিনেমার ক্লিপ ও ফটোশ্যুট ছাড়াও ব্যক্তিগত জীবনের মুহূর্তও ভক্তদের সঙ্গে ভাগ করে নিতে ভোলেন না এই জুটি। তবে এবার অভিনেত্রী যা পোস্ট করলেন, তা দেখে রীতিমতো অবাক হয়ে গেল নেটপাড়া। সদ্য, মা হয়েছেন অভিনেত্রী। তবে মাতৃত্বের পাশাপাশি এবার দাম্পত্যের উদযাপন করতে ভুললেন না তিনি। ডিসেম্বরের শীতে রাজ-শুভশ্রী জুটির এই উষ্ণতায় মোড়া রোমান্টিক মুহূর্ত যেন বাড়িয়ে তুলল পারদের অঙ্ক।

সম্প্রতি, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একাধিক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে অভিনেত্রীর পরনে রয়েছে কালো টপের সঙ্গে ব্লু চেক শর্ট স্কার্ট, চোখে রয়েছে কালো গগলস। অন্যদিকে কালো জ্যাকেট দেখা গেছে তার স্বামীকে। তার চোখের রয়েছে কালো চশমা। এই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘তু মেরা হিরো’, তারপর এঁকে দিয়েছেন কয়েকটি ভালোবাসার ইমোজি। সেই সঙ্গে ব্যাকগ্রাউন্ডে দিয়েছেন রোমান্টিক হিন্দি গান। এককথায় এই গানের মতো করেই অন্তরঙ্গ মুহূর্তে রয়েছেন স্বামী-স্ত্রী। এই ছবিতে জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। কমেন্ট বক্সে মিলেছে তার প্রতিফলন।

প্রসঙ্গত, ফিল্মি কেরিয়ারের মাঝেই পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পরিচালকের ছোঁয়ায় পরিণীতা হয়ে ওঠেন অভিনেত্রী। তারপর তাদের মাঝে আসে ছোট্ট ইউভান। সম্প্রতি, তাদের কন্যা ইয়ালিনি এসেছে তাদের ঘরে। এখন ভরা সংসার এই পাওয়ার-কপালের। তবে এই ভরা সকঙসার সামলেও দুজনে কাজের বিষয়ে মোটেও ফাঁকি দিচ্ছেন না। শোনা যাচ্ছে, রাজের দ্বিতীয় সিরিজে আবিরের সঙ্গে জুটি বাঁধবেন অভিনেত্রী।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা