Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: সবুজের মাঝে দুধ সাদা পোশাকে ‘স্নো হোয়াইট’ ঋতাভরী!

মানসিক অবসাদ কাটিয়ে বেরিয়ে এসেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। অভিনয় নিয়ে সম্পূর্ণ করেছেন নিজের পড়াশোনা। বর্তমানে প্রায়ই নিত্যনতুন ফটোশুট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। প্রখর গরমে ঋতাভরী শেয়ার করেছিলেন সুইমসুট পরে পুলে সাঁতারের ছবি। এবার তিনি ক্যামেরাবন্দী হলেন একদম অন্য মুডে।

ঋতাভরীর ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ডিপ নেক ক্রপ টপ। টপটির স্লিভ পাফড। ডিপ নেক হওয়ার কারণে ঋতাভরীর ক্লিভেজ অনেকটাই উন্মুক্ত। খোলা চুলে রয়েছে ওয়েট লুক। কানের পাশে চুলের কিছু অংশে সাদা ফুল গুঁজেছেন ঋতাভরী। হালকা মেকআপ ও গোলাপি লিপস্টিকে অপূর্ব লাগছে তাঁকে। এক চিলতে রোদ ছুঁয়েছে তাঁকে। ঋতাভরীর চারপাশে সবুজ গাছের মেলা। সম্ভবত ছবিগুলি তাঁর বাড়িতে তোলা। কারণ ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে হ্যাশট‍্যাগ দিয়ে ইংরাজিতে ‘হোম’ শব্দটি লিখেছেন ঋতাভরী। ক্যাপশনে ঋতাভরী লিখেছেন চাঁদের গান। তার সাথেই জুড়েছেন একটি সাদা রঙের হার্ট ইমোজি। নেটিজেনদের একাংশ ঋতাভরীর ছবিগুলি দেখে তাঁকে ‘স্নো হোয়াইট’ নাম দিয়েছেন।

বর্তমানে ইন্সটাগ্রামে ঋতাভরীর ফলোয়ারের সংখ্যা 31 লক্ষ ছাড়িয়ে গিয়েছে। বিদেশে ঘুরতে যেতে পছন্দ করেন ঋতাভরী। কয়েক মাস আগেই বয়ফ্রেন্ডের সাথে বিদেশে ঘুরতে গিয়ে সেখান থেকে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। ঋতাভরীর বয়ফ্রেন্ডের নাম তথাগত। তিনি পেশায় একজন মনোবিদ। ঋতাভরীর জীবনের অত্যন্ত কঠিন সময়ে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন তথাগত।

একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করে থাকেন ঋতাভরী। তাঁর আগামী ফিল্ম ‘ফাটাফাটি’ রয়েছে মুক্তির অপেক্ষায়। ঋতাভরী এই ফিল্মকে তাঁর জীবনের সবচেয়ে সাহসী ফিল্ম বলেছেন। ‘ফাটাফাটি’-তে তাঁর বিপরীতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।

whatsapp logo