whatsapp channel

Rohaan Bhattacharjee: বলিউডে বড় ব্রেক, সিরিয়াল থেকে সোজা মুম্বই পাড়ি ভাসান বাপির!

অবশেষে টলিউডের গন্ডি পেরিয়ে বলিউডে পাড়ি দিলেন রোহন ভট্টাচার্য (Rohaan Bhattacharjee)। প্রমাণ করে দিলেন, প্রতিভাকে কোনোদিন আটকে রাখা যায় না। হালে রোহনকে বাংলা ধারাবাহিকে নায়কের চরিত্রে দেখা গেলেও একসময় একাধিক…

Avatar

Nilanjana Pande

অবশেষে টলিউডের গন্ডি পেরিয়ে বলিউডে পাড়ি দিলেন রোহন ভট্টাচার্য (Rohaan Bhattacharjee)। প্রমাণ করে দিলেন, প্রতিভাকে কোনোদিন আটকে রাখা যায় না। হালে রোহনকে বাংলা ধারাবাহিকে নায়কের চরিত্রে দেখা গেলেও একসময় একাধিক বাংলা সিনেমায় ছোটখাট চরিত্রই যেন তাঁর জন্য ছিল বরাদ্দ। তবু সেই ছোট চরিত্রেই সপ্রতিভ অভিনয় করে ধীরে ধীরে এগিয়ে গিয়েছেন রোহন। চমকে দিয়েছেন ‘অপরাজিতা অপু’-র সাপোর্টিভ স্বামী দীপুর মতো নায়কের চরিত্রে। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে সেই রোহনই আবার ‘ভাসান বাপি’। ভাসান নাচের স্পেশ্যালিস্ট ভাসান বাপিকে দেখেই হেসে ফেলতেন দর্শক। অভিনয় করেছেন ওয়েব সিরিজেও। তবে এবার তাঁকে দেখা যেতে চলেছে বলিউডে।

‘অপরাজিতা অপু’ শেষ হয়ে যাওয়ার পর ছোট পর্দা থেকে কিছুদিন বিরতি নেওয়ার ইঙ্গিত দিয়েছিলেন রোহন। ইঙ্গিত দিয়েছিলেন জাতীয় স্তরের প্রোজেক্টের ব্যাপারেও। এরপর যশরাজ ফিল্মস স্টুডিওর সামনে দাঁড়িয়ে নিজের ছবি তুলে ইন্সটাগ্রামে তিনি শেয়ার করতেই অনেকে রোহনকে জিজ্ঞাসা করেছিলেন, তবে কি তাঁর পরবর্তী গন্তব্য যশরাজ ফিল্মস! স্বভাবসিদ্ধ ভঙ্গিতে সেদিন হেসে এড়িয়ে গেলেও এবার রোহন জানিয়ে দিলেন তাঁর জাতীয় স্তরের প্রোজেক্টের কথা। বাঙালি পরিচালদ্বয়ের হাত ধরেই বলিউডে অভিষেক ঘটতে চলেছে বঙ্গতনয় রোহনের।

ফিল্মের নাম ‘শূন্যক’। সম্রাট দাস (Samrat Das) ও অভিজিৎ ভট্টাচার্য (Abhijit Bhattacharya)-র পরিচালনায় তৈরি এই ফিল্মে রোহনের বিপরীতে অভিনয় করছেন শ্রুতি দাস (Shruti Das)। ‘শূন্যক’ থ্রিলার ঘরানার ফিল্ম।

মুম্বইয়ে ‘শূন্যক’-এর ইন্ডোর শুট হলেও সিকিমে হবে আউটডোর শুট। কালীঘাটে পুজো দিয়ে হল ‘শূন্যক’-এর শুভ মহরৎ। তার সাথেই শুরু হল বলিউডে রোহনের কেরিয়ারের নতুন অধ্যায়।

whatsapp logo