whatsapp channel

Srabanti Chatterjee: সিঁথিতে দৃশ্যমান চওড়া সিঁদুর, চতুর্থ বার বিয়ের পিঁড়িতে বসলেন শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) 2020 সাল থেকে তৃতীয়বার বিবাহ বিচ্ছেদের জেরে লাগাতার খবরের শিরোনামে রয়েছেন। শ্রাবন্তী যখনই কোনো ছবি শেয়ার করেন, তখনই উঠে আসে তাঁর বিয়ের কথা। এবার সত্যিই তিনি…

Avatar

Nilanjana Pande

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) 2020 সাল থেকে তৃতীয়বার বিবাহ বিচ্ছেদের জেরে লাগাতার খবরের শিরোনামে রয়েছেন। শ্রাবন্তী যখনই কোনো ছবি শেয়ার করেন, তখনই উঠে আসে তাঁর বিয়ের কথা। এবার সত্যিই তিনি বিয়ের সাজে শেয়ার করলেন নিজের ছবি।

শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে তাঁর সিঁথিতে রয়েছে সিঁদুর, কপালে লাল টিপ। চুল খোলা রয়েছে। নাকে রয়েছে সাদা-লাল পুঁতি বসানো সোনালি নথ। পরনে রয়েছে লাল রঙের বেনারসী। কিন্তু ব্লাউজ হিসাবে স্প্যাগেটি টপ পরেছেন শ্রাবন্তী যার রঙ লাল। গলায় রয়েছে সোনালি রঙের চিক ও কানে সোনালি দুল। একটি ছবিতে অস্পষ্ট হাত ক্যামেরাবন্দি হয়েছে যা শ্রাবন্তীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছে। নববধূর লাজে রাঙা হয়ে উঠেছেন শ্রাবন্তী। ছবিগুলি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, খুব শীঘ্রই সকলের জন্য কোনো সারপ্রাইজ আসছে।

নেটিজেনদের একাংশ শ্রাবন্তীর ছবির প্রশংসা করলেও অনেকে বলেছেন, শ্রাবন্তী কি চতুর্থ বার বিয়ের কথা ভাবছেন! কারণ ইতিমধ্যেই কলকাতার একটি কনফেকশনারি চেইনের মালিক অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nagchowdhury)-র সাথে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। তাঁরা একই আবাসনে থাকেন। শ্রাবন্তীর বাড়ির অনুষ্ঠানে নিমন্ত্রিত থাকেন অভিরূপ। এমনকি অভিরূপের জন্মদিন পালন করেছিলেন শ্রাবন্তী।

অপরদিকে চলতি বছর শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘ভয় পেও না’ রিলিজ করলেও তা ফ্লপ ছিল। রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’-তে ক্রুশল আহুজা (Krushal Ahuja)-র বিপরীতে অভিনয় করছেন শ্রাবন্তী। এছাড়াও অঙ্কুশ (Ankush Hazra)-এর বিপরীতে একটি ফিল্মে দেখা যাবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by srabanti❤🦋 (@srabanti_loverss)