Bengali SerialHoop Plus

ফের পর্দায় সুপারহিট বাহা-অর্চির প্রেমকাহিনী, রমরমিয়ে টেলিভিশন কাঁপাচ্ছে ‘ইষ্টিকুটুম’ হিন্দি রিমেক

লীনা গঙ্গোপাধ্যায়ের বাহা-অর্চির প্রেম মনে আছে? স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ইষ্টিকুটুম’। এই গল্পের নায়ক অর্চি একবার সাঁওতালদের একটি মেলায় যায়। কিন্তু সাঁওতালরা তাকে বন্দি করে। তারা তাকে মেরে ফেলতে চাইলেও বাহা নামের একটি মেয়ে তাদের বাঁধা দেয়। তখন তারা বাহাকে অর্চির সঙ্গে বিয়ে দেয়। এই বাহামণি সোরেন ছিল সাঁওতালদের মেয়ে। মা কঙ্কা এবং সৎ বাবা সত্যকামের কাছে মানুষ সে। যেই না সাংবাদিক অর্চিষ্মান মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর বিয়ে হয় অমনি বরের সঙ্গে কলকাতা শহরে ফেরে। এদিকে অর্চি মুন নামের একটি মেয়েকে ভালোবাসে। টানটান ত্রিকোণ প্রেমের গল্প তৈরি হয়। সাথে ছিল সাঁওতালদের সংস্কৃতি, ওঁদের ভাষার কথা, বেশভূষা। সব মিলিয়ে বাহা-অর্চির প্রেম দর্শকরা অধীর আগ্রহে দেখেছে। ২০১১ সালে অন্যান্য সিরিয়ালকে রীতিমত টেক্কা দিয়ে এগিয়ে ছিল এই জমাটি প্রেম। এবারে আবারও সেই দাপট দেখা যাচ্ছে হিন্দি ধারাবাহিক ‘ইমলি’ তে।

এই হিন্দি ধারাবাহিকে অর্চির জায়গায় থাকছেন গাশমির মহাজনি ও বাহার জায়গায় রয়েছেন সম্বল তৌকী। এই গল্পে অর্চির নাম রাখা হয়েছে আদিত্য অন্যদিকে বাহার নাম রাখা হয়েছে ইমলি।

এর আগেও ‘তোমায় ছাড়া ঘুম আসে না মা’, ‘পটলকুমার গানোয়ালা’, ‘শ্রীময়ী’ ধারাবাহিকের হিন্দি রিমেক তৈরি করা। এবারে তৈরি ইষ্টিকুটুম এর হিন্দি রিমিক। বাংলা কন্টেন্টের জনপ্রিয়তা যে দিন দিন বাড়ছে তা বলার অপেক্ষা রাখে না।

মাত্র এক মাস আগেই শুরু হয়েছে এই হিন্দি ধারাবাহিক। স্টার প্লাসে চলছে এই সিরিয়াল। এখনো পর্যন্ত টিআরপি র দৌড়ে এগিয়ে আছে ‘ইমলি’।

 

View this post on Instagram

 

A post shared by StarPlus (@starplus)

whatsapp logo