whatsapp channel
BollywoodHoop Plus

ঘরোয়া আমেজে ছেলের অন্নপ্রাশন সারলেন অভিনেত্রী ডিম্পি গঙ্গোপাধ্যায়, নিজেই খাওয়ালেন ভাত

ডিম্পি গঙ্গোপাধ্যায়! কলকাতার মিষ্টি মেয়ে। ভালো নাম ছিল সোমাশ্রী। কলকাতার কলেজে প্রথমে স্নাতকোত্তরে স্নাতক হওয়ার আগেই তিনি মডেলিং কেরিয়ার শুরু করেন। ক্রমে মডেলিং ও ফ্যাশন দুনিয়ার পরিচিতি মুখ হয়ে ওঠেন সোমাশ্রী ওরফে ডিম্পি। তারপর একটি চ্যানেলের স্বয়ম্বর রিয়েলিটি শো ‘রাহুল দুলহনিয়া লে যায়েঙ্গে’-তে অংশ নিয়েছিলেন ডিম্পি। সেখানে জিতে ২০১০সালে সত্যি রাহুল জৈনের সাথে গাটছাড়া বাঁধেন।

কিন্তু এই বিবাহ জীবন সুখময় ছিলনা। এই বিয়ে ছিল স্বল্পস্থায়ী। বিয়ের পর থেকেই রাহুলের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা-সহ বিভিন্ন অভিযোগ এনেছিলেন ডিম্পি। ২০১৫ সালে অবশেষে তাঁদের ডিভোর্স হয়ে যায়। সেই বছরই নভেম্বর মাসে ছোটবেলার বন্ধু দুবাইয়ের বাঙালি ব্যবসায়ী রোহিত রায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

২০১৬ সালে ঠিক ৯ মাস পর জন্ম হয় ডিম্পি এবং রোহিতের প্রথম কন্যা সন্তানের। মেয়ে রিয়ান্না আর স্বামীকে দিব্যি দুবাইতে সংসার করছিলেন। এদের সংসারে এল আরো এক নতুন সদস্য। করোনা মরশুমেতে মধ্যে গত এপ্রিলে দ্বিতীয়বার মা হন ডিম্পি গঙ্গোপাধ্যায়। এবারে পুত্র সন্তানের মা হলেন ডিম্পি।

ছেলের নাম রাখলেন অভিনেত্রী আরিয়ান। দেখতে দেখতে ছ’মাস কেটে গিয়েছে। এবার ছেলের মুখে ভাত খাওয়ার সময়। তাই বাড়িতেই মা বাবা আয়োজন করলেন বাড়িতেই অন্নপ্রাশনের ব্যবস্থা।

ডিম্পি সবসময়ই নিজের ইন্সটা হ্যান্ডেলে সক্রিয়। নিজেই ছেলে আরিয়ানের মুখে ভাতের অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন প্রাক্তন মডেল। ছবিতে দেখা গেল মামা নয় মা বাবাই ছেলের মুখে প্রথম ভাত তুলে দিলেন। ছবি পোস্টের সাথে ক্যাপশানে লিখলেন,ছেলের অন্নপ্রাশনের অনুষ্ঠান মামার অনুপস্থিতিতেই হল। করোনা আবহে বাড়ির সদস্যরা অনুপস্থিত ছিলেন তাই বাড়ির প্রত্যেককে মিস করেছেন নায়িকা।

বাঙালি মতেই হয়েছে ছেলের মুখে ভাতের অনুষ্ঠান। মা ও ছেলে বাঙালি সাজে সেজেছেন।ছবি পোস্টের সাথে ফ্যানদের কাছে আর্শীবাদ ও চেয়ে নিয়েছেন নায়িকা। আর সবাইকে পুজোর পর সকলকে বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়েছেন। ছেলে আরিয়ান আনন্দ সহকারে নিজের মুখে ভাতের অনুষ্ঠান উপভোগ করেছেন।

whatsapp logo