whatsapp channel

Sidharth Shukla: সিদ্ধার্থকে স্মরণ করে কান্নায় ভেঙে পড়লেন করণ জোহর

2 রা সেপ্টেম্বর আকস্মিক মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)-র। বলিউডের নামী টেলিভিশন অভিনেতা এবং ‘বিগ বস' বিজেতা সিদ্ধার্থের কেরিয়ারের সবেমাত্র উড়ান শুরু হয়েছিল। এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, সিদ্ধার্থ…

Avatar

HoopHaap Digital Media

2 রা সেপ্টেম্বর আকস্মিক মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)-র। বলিউডের নামী টেলিভিশন অভিনেতা এবং ‘বিগ বস’ বিজেতা সিদ্ধার্থের কেরিয়ারের সবেমাত্র উড়ান শুরু হয়েছিল। এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, সিদ্ধার্থ রাতের খাবার খেয়ে ঘুমাতে যাওয়ার আগে কয়েকটি ওষুধ সেবন করেছিলেন।

তবে ভোর 3টে নাগাদ তাঁর শারীরিক অস্বস্তি হওয়ায় তিনি নিজের মায়ের কাছে জল খেতে চেয়েছিলেন। সিদ্ধার্থের মা তাঁকে জল ও তার সাথেই বাড়িতে তৈরি করা কোনো হোম রেমিডি দিয়েছিলেন। এরপর সিদ্ধার্থ একটু সুস্থ বোধ করেছিলেন। তিনি আবারও ঘুমাতে চলে গিয়েছিলেন। কিন্তু সকালে সিদ্ধার্থের মা তাঁকে ঘুম থেকে ডাকতে গিয়ে দেখেন, তিনি অচেতন। সিদ্ধার্থের মা তাঁর বোনদের ও ডাক্তারকে দ্রুত খবর দেন। ডাক্তার এসে সিদ্ধার্থকে মৃত ঘোষণা করে কুপার হসপিটালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

মাত্র চল্লিশ বছর বয়সে সিদ্ধার্থের মৃত্যু আবারও নাড়িয়ে দিয়েছে বলিউডকে। সিদ্ধার্থকে বাইরে থেকে দেখে কখনও মনে হয়নি, তিনি অসুস্থ। কয়েক সপ্তাহ আগে ‘বিগ বস ওটিটি’-তে এসেছিলেন সিদ্ধার্থ ও তাঁর বান্ধবী শেহনাজ গিল (Shehnaz Gill)। বিগ বসের ঘরেই এক সময় শেহনাজের সঙ্গে পরিচয় হয়েছিল সিদ্ধার্থের। সিদ্ধার্থের সঙ্গে শেহনাজের বন্ধুত্ব তৈরি করেছিল ব্র্যান্ড ভ‍্যালু। তৈরি হয়েছিল ‘সিডনাজ’ জুটি। একাধিক মিউজিক ভিডিও ও প্রজেক্টে একসাথে কাজ করেছেন তাঁরা। এছাড়াও একটি বিগ বাজেট ফিল্মে তাঁদের একসঙ্গে কাজ করার কথা ছিল। এই কারণে ‘বিগ বস ওটিটি’-র টিআরপি বাড়ানোর জন্য আনা হয়েছিল ‘সিডনাজ’ জুটিকে।

সিদ্ধার্থের অকালপ্রয়াণের পর সম্প্রতি তাঁকে বিগ বসের ঘরে শ্রদ্ধার্ঘ‍্য দেওয়া হয়। ‘বিগ বস ওটিটি’-র সঞ্চালক করণ জোহর (Karan Johar) কান্নায় ভেঙে পড়ে বলেন, সিদ্ধার্থ বিগ বসের পরিবারের অংশ ছিলেন, জীবনের মূল্যবান অংশ ছিলেন। সকলের প্রিয় সদস্য ছিলেন তিনি। করণ জানিয়েছেন, সবসময়ই সকলের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রেখে চলতেন সিদ্ধার্থ। তিনি তাঁর মায়ের যোগ্য সন্তান ছিলেন, একজন ভালো বন্ধু ও মজার মানুষ ছিলেন। তাঁর চলে যাওয়া কেউ মেনে নিতে পারছেন না। এ এক অপূরণীয় ক্ষতি।

প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্ট অনুযায়ী, তিনবার সিদ্ধার্থের শরীরকে পরীক্ষা করার পর তাঁর শরীরের বহির্ভাগে ও ভিতরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ফলে কার্ডিয়াক অ্যারেস্টের ফলেই তাঁর মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে সিদ্ধার্থের ভিসেরা সংরক্ষণ করা হচ্ছে। মুম্বই পুলিশ, কুপার হাসপাতাল ও পরিবারের তরফে এখনও কোনো অফিশিয়াল স্টেটমেন্ট দেওয়া হয়নি। ফলে অনায়াসেই বোঝা যাচ্ছে, সিদ্ধার্থের কেমিক্যাল অ্যানালিসিস-এর পর জানা যাবে সিদ্ধার্থের মৃত্যুর কারণ। কিন্তু সিদ্ধার্থের মৃত্যুকে রহস্যজনক মনে করছেন না তাঁর পরিবারের সদস্যরা। ওশিওয়ারা শ্মশানে ব্রহ্মকুমারী রীতি অনুযায়ী সিদ্ধার্থের শেষকৃত‍্য সম্পন্ন হয়েছে।

সিদ্ধার্থের শেষকৃত‍্যের সময় শ্মশানে উপস্থিত ছিলেন সিদ্ধার্থের মা ও দুই বোন, সিদ্ধার্থের বন্ধু বিকাশ গুপ্তা (Vikas Gupta), অর্জুন বিজলানি (Arjun Vijlani), আসিম রিয়াজ (Asim Riaz), রাহুল মহাজন (Rahul Mahajan)-রা। এসেছিলেন শেহনাজও।

পয়লা সেপ্টেম্বর রাতেও মায়ের সঙ্গে বাড়ির সামনের রাস্তায় ঘুরছিলেন সিদ্ধার্থ। মায়ের অত্যন্ত কাছাকাছি ছিলেন তিনি। সিদ্ধার্থের মৃত্যুতে বিনোদন জগতে নেমে এসেছে শোকের ছায়া। বলিউড তারকা অক্ষয়কুমার (Akshay Kumar), সলমান খান (Salman Khan) টুইট করে সিদ্ধার্থের আত্মার শান্তি কামনা করেছেন। সিদ্ধার্থের মায়ের সঙ্গে দেখা করেছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও রাজকুমার রাও (Rajkumar Rao)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media