মুছে ফেললেন স্বামীর ‘সেনগুপ্ত’ পদবী, যিশু-নীলাঞ্জনার সংসারেও ফাটল! নেপথ্যে তৃতীয় ব্যক্তি?

কিছুদিন আগেই সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন নীলাঞ্জনা সেনগুপ্ত (Nilanjana Sengupta)। আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন যিশু সেনগুপ্তের (Jisshu Sengupta) স্ত্রী। জানা গিয়েছিল, অতিথি ডিহাইড্রেশনের কারণেই গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। দিন কয়েক কাটতে না কাটতেই ফের চর্চায় যিশু নীলাঞ্জনা। সোশ্যাল মিডিয়ায় নিজের নামের পাশ থেকে সেনগুপ্ত পদবী সরিয়ে ফের লাইমলাইটে উঠে এলেন প্রাক্তন অভিনেত্রী। সবকিছু ঠিক আছে তো যিশু নীলাঞ্জনার সংসারে?

সোশ্যাল মিডিয়ায় আচমকাই নিজের নামের পাশ থেকে সেনগুপ্ত পদবী সরিয়ে ফেলেছেন নীলাঞ্জনা। প্রোফাইলে ভর্তি মন খারাপের পোস্ট, যা ঠারেঠোরে ইঙ্গিত দিচ্ছে দাম্পত্য সমস্যার দিকেই। এদিকে টলিপাড়ার অন্দরেও গুঞ্জন, যিশু নীলাঞ্জনার সংসারে নাকি উঠেছে অশান্তির ঝড়। এর জন্য নাকি দায়ী এক তৃতীয় ব্যক্তি! বর্তমানে টলিউড থেকে বলিউড, দক্ষিণী ইন্ডাস্ট্রি সর্বত্রই সমান দাপট দেখাচ্ছেন যিশু। অনেকটা সময়ই তিনি কাটান মুম্বইতে। গুঞ্জন বলছে, সেখানেই নাকি আরেকজনকে মন দিয়ে বসেছেন অভিনেতা। যদিও সেই ব্যক্তি নাকি অভিনেত্রী নন। আর তার জেরেই নীলাঞ্জনার সঙ্গে সংসারে পড়েছে প্রভাব।

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে নীলাঞ্জনা লিখেছেন, এই বছর জুড়ে থেকেছে একের পর এক হারানো, ক্ষতি। জীবনের আসল রঙ দেখতে পেয়েছেন তিনি। তবে ভেঙে পড়লেও সুন্দর থাকতে শিখেছেন তিনি। সেই সঙ্গে কাছের মানুষ হিসেবে দুই মেয়ে সারা, জারা এবং বোন চন্দনার নাম উল্লেখ করেছেন নীলাঞ্জনা। দাম্পত্যে ফাটলের গুঞ্জন নিয়ে নীলাঞ্জনার সঙ্গে সংবাদ মাধ্যমের তরফে যোগাযোগ করা হলেও তিনি কোনো উত্তর দেননি।

প্রসঙ্গত, একসময় অভিনয় জগতে বেশ জনপ্রিয় নাম ছিলেন নীলাঞ্জনা। খ্যাতনামা অভিনেত্রী অঞ্জনা ভৌমিকের মেয়ে তিনি। বাংলা সিরিয়ালের সঙ্গে সিনেমাতেও অভিনয় করেছিলেন নীলাঞ্জনা। ২০০৪ সালে যিশু সেনগুপ্তের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। দুই মেয়ে তাঁদের, সারা এবং জারা সেনগুপ্ত। কাজের দিক দিয়ে বর্তমানে স্টার জলসার ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়ালটির প্রযোজনা করছে যিশু নীলাঞ্জনার সংস্থা।