whatsapp channel

Tanushree Dutta: ক্ষতবিক্ষত হয়ে গিয়েছে পা, মন্দির দর্শনের পথে বড়সড় দুর্ঘটনার মুখে বাঙালি অভিনেত্রী

গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হলেন প্রাক্তন মিস ইন্ডিয়া ও অভিনেত্রী তনুশ্রী দত্ত (Tanushree Dutta)। এদিন নিজেই সোশ্যাল মিডিয়ায় এই কথা জানিয়েছেন তনুশ্রী। এমনকি বলেছেন কোনও রকমে প্রাণে বেঁচেছেন তিনি। উজ্জয়িনীর মহাকালেশ্বর…

Avatar

গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হলেন প্রাক্তন মিস ইন্ডিয়া ও অভিনেত্রী তনুশ্রী দত্ত (Tanushree Dutta)। এদিন নিজেই সোশ্যাল মিডিয়ায় এই কথা জানিয়েছেন তনুশ্রী। এমনকি বলেছেন কোনও রকমে প্রাণে বেঁচেছেন তিনি।

উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দির দর্শনে যাওয়ার পথে গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হন তনুশ্রী। ইন্সটাগ্রামে একটি পোস্ট করে ক্ষতবিক্ষত পায়ের ছবি দিয়ে তনুশ্রী লিখেছেন, এদিন ভীষণ অ্যাডভেঞ্চারাস ছিল। তবে সবকিছু সামলে মহাকালের দর্শন করতে পেরেছেন তনুশ্রী। কিন্তু মন্দিরে আসার পথে ঘটে গিয়েছে বিশ্রী দুর্ঘটনা। গাড়ির ব্রেক ফেল করে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন তনুশ্রী। কিন্তু কয়েকটি স্টিচের উপর দিয়ে পুরো ব্যাপারটি মিটে গেছে। ঈশ্বর তথা মহাকালের কৃপায় তনুশ্রী বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন। এই কারণে ইন্সটাগ্রাম পোস্টের শেষে মহাকালের জয়গান গেয়েছেন তনুশ্রী।

এছাড়াও মহাকালের মন্দিরে পুজো দেওয়ার আরও একটি ভিডিও শেয়ার করে তনুশ্রী লিখেছেন, এটি তাঁর জীবনের প্রথম গাড়ি দুর্ঘটনা ছিল। কিন্তু এরপর ঈশ্বরের উপর তাঁর আস্থা ও বিশ্বাস আরও দৃঢ় হয়ে গিয়েছে। তিনি নিজেকে যতটা অপ্রতিরোধ‍্য মনে করেন, তা নন তিনি। কিন্তু এই অনুভূতি অসাধারণ যা তাঁকে আরও নমনীয় করে তুলেছে।

তনুশ্রীর পোস্ট করা ছবি ও ভিডিও ভাইরাল হতেই চিন্তিত হয়ে পড়েন তাঁর অনুরাগীরা। তাঁরা তনুশ্রীর আরোগ্য কামনা করেছেন। অনুরাগীরাও মনে করছেন, মহাকালের আশীর্বাদেই বেঁচে গিয়েছেন তনুশ্রী।

whatsapp logo