whatsapp channel

Malaika Arora: ফিনফিনে পোশাকে স্পষ্ট অন্তর্বাস, সমস্যায় পড়লেন মালাইকা অরোরা!

গত মাসে একটি সাক্ষাৎকারে মালাইকা অরোরা (Malaika Arora) জানিয়েছিলেন, যদি কোনো হলিউডের নায়িকা তাঁর মতো পোশাক পরতেন, তাহলে তাঁকে ট্রোল করা হত না। কিন্তু তিনি বলিউডের অভিনেত্রী বলেই তাঁকে ট্রোল…

Avatar

Advertisements
Advertisements

গত মাসে একটি সাক্ষাৎকারে মালাইকা অরোরা (Malaika Arora) জানিয়েছিলেন, যদি কোনো হলিউডের নায়িকা তাঁর মতো পোশাক পরতেন, তাহলে তাঁকে ট্রোল করা হত না। কিন্তু তিনি বলিউডের অভিনেত্রী বলেই তাঁকে ট্রোল করা হচ্ছে। কিন্তু চলতি মাসে আবারও পোশাক বিতর্কের শিরোনামে মালাইকা। সম্প্রতি মুম্বইয়ের পালি হিল অঞ্চলে মালাইকা পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছেন।

Advertisements

সেই ভিডিওটি ভাইরাল হতেই নতুন করে ট্রোল হতে শুরু করেছেন মালাইকা। ভিডিওতে দেখা যাচ্ছে, তাঁর পরনে নিওন সবুজ রঙের সি থ্রু ট্র্যাকসুট। সেই ট্র্যাক প‍্যান্টের ভিতর থেকে দেখা যাচ্ছে মালাইকার অন্তর্বাস। মালাইকা সোজা হেঁটে গাড়িতে উঠলেও পাপারাৎজিরা ক্যামেরাবন্দী করেছেন তাঁর পোশাকের নিম্নাংশকে। এর আগেও ডিপ নেক পোশাক, শর্ট ড্রেসের জন্য ট্রোলিং-এর শিকার হয়েছিলেন মালাইকা। এমনকি নেটিজেনদের একাংশের মতে, তাঁর পুত্র আরহান খান(Arhan Khan) নাকি মায়ের এই পোশাকের কারণেই তাঁর পাশে দাঁড়াতে লজ্জিত হন।

Advertisements

এই মুহূর্তে অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা। তাঁর তুলনায় বয়সে অনেকটাই ছোট অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ককে ঘিরে কম বিতর্ক হয়নি যা এখনও অব্যাহত। মালাইকা ও অর্জুন কিন্তু সব পার করে দিব্যি আছেন। মাঝে তাঁদের ব্রেক-আপের গুঞ্জন রটলেও তা দুজনেই নাকচ করে দিয়েছেন।

Advertisements

বলিউডে মডেল হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন মালাইকা। তিনি ভালো অভিনয় করলেও সেভাবে সুযোগ পাননি। তবে শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত ফিল্ম ‘দিল সে’-র চলন্ত ট্রেনের উপর মালাইকার নাচ সকলকে মুগ্ধ করেছিল।

Advertisements

whatsapp logo
Advertisements