whatsapp channel

Bollywood: মাঝ দরিয়ায় বিপাশাকে জড়িয়ে মিষ্টি চুমু করণের, অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল

বঙ্গ তনয়া বিপাশা বসুর একটা সময় চিকিৎসাশাস্ত্র নিয়ে পড়াশোনা করার বিশেষ ইচ্ছা ছিল, কিন্তু হটাৎ করেই অভিনয় জগতে পা রাখেন । প্রথমেই বলিউড নয়, প্রথম প্রথম মডেলিং দিয়ে কেরিয়ার শুরু…

Avatar

HoopHaap Digital Media

বঙ্গ তনয়া বিপাশা বসুর একটা সময় চিকিৎসাশাস্ত্র নিয়ে পড়াশোনা করার বিশেষ ইচ্ছা ছিল, কিন্তু হটাৎ করেই অভিনয় জগতে পা রাখেন । প্রথমেই বলিউড নয়, প্রথম প্রথম মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেন। তারপরেই ফিল্মে চান্স। তখন ছিল ২০০১. সেইসময় ‘ আজনবি’ দিয়ে কেরিয়ার শুরু করেন বিপাশা। ঠিক এর পরের বছর অর্থাৎ ২০০২ সালে তিনি ২০০২ তেলেগু ভাষায় নির্মিত ছবি ‘টক্করী দোঙ্গা’ এবং বিক্রম ভাটের পরিচালনায় আদি-ভৌতিক ‘রাজ’ ছবিতে অভিনয় করেন।

কেরিয়ারের বিভিন্ন সময়ে বিপাশার জীবনে এসেছেন একাধিক পুরুষ। সবার কথাই অকপটে স্বীকার করেছিলেন বিপাশা। এমনও গুঞ্জন আসে যে যখন বিপাশা মডেলিং করতেন তখন ঘনিষ্ঠ হন মিলিন্দ সোমনের সঙ্গে।

পরবর্তীতে, বিপাশা তার নামের সঙ্গে জড়ান ডিনো মোরিয়ার নাম। প্রায় ছয় বছর তাদের সম্পর্ক মজবুত ছিল। কিন্তু, অজ্ঞাত কারণে সম্পর্ক ভেঙে যায়। কারণ জানাননি তিনি কখনো। এরপর বিপাশার জীবনে আসে জন আব্রাহাম। প্রায়, এক দশকেরও বেশি সময় ধরে তাঁরা ঘনিষ্ঠ ছিলেন। ২০১১ সালে ভেঙে যায় তাঁদের সম্পর্ক।এখানেও কারণ জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

পরবর্তীতে বিপাশা একেবারে সাত পাঁকে বাঁধা পড়েন
‘অ্যালোন’ ছবির সহকর্মী কর্ণ সিংহ গ্রোভারকে। বিপাশার প্রথম বিয়ে হলেও এটা ছিল কর্ণের তৃতীয় বিয়ে। ২০১৬ তে বিয়ের পর থেকে এখনও ভরপুর ভালোবাসা, উদ্যম নিয়ে একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন দুজন। তারা এখনও সন্তান নেননি ঠিকই, কিন্তু একে ওপরের প্রেমে মাঝ দরিয়ায় হাবুডুবু খাচ্ছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media