Hoop PlusTollywood

Jeet: দেবের সঙ্গে সিনেমা নিয়ে মুখ খুললেন জিৎ!

দেব (Dev) ও জিৎ (Jeet) দুজনের মধ্যে যথেষ্ট সৌজন্যবোধ থাকলেও তাঁরা এখনও অবধি একসাথে একটিমাত্র ফিল্মে অভিনয় করেছেন যার নাম ‘দুই পৃথিবী’। 2010 সালে এই ফিল্মটি মুক্তি পেয়েছিল। এতগুলি বছর কেটে গেলেও এখনও অবধি এই দুই তারকাকে একই ফিল্মে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি। টলিউডের পরিচালকদের মতে, দুই তারকাকে সমান প্রাধান্য দিয়ে তৈরি উপযুক্ত চিত্রনাট্যের অভাবেই এখনও অবধি ‘দুই পৃথিবী’ ছাড়া আর স্ক্রিন শেয়ার করার সুযোগ মেলেনি দেব ও জিৎ-এর। বর্তমানে দুজনেই অভিনয়ের গন্ডি ছাড়িয়ে সফল প্রযোজক।

তবে গত কয়েকদিন ধরেই টলিউডের অন্দরে গুঞ্জন রটেছে, শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত ফিল্ম ‘পাঠান’-এ সলমান খান (Salman Khan)-এর ক্যামিও ও সলমান অভিনীত ফিল্ম ‘টাইগার থ্রি’-তে শাহরুখের ক্যামিওর মতো হয়তো আগামী দিনে দেব ও জিৎ-কে দেখা যাবে একে অপরের ফিল্মে ক্যামিও করতে। সম্প্রতি এই জল্পনার অবসান ঘটালেন জিৎ। সাম্প্রতিক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, এখনও অবধি এই ধরনের কোনো সম্ভাবনা নেই। দেব ও জিৎ-এর ক্যামিওর গুজবকে তিনি ভিত্তিহীন বলেই উড়িয়ে দিয়েছেন। জিৎ জানিয়েছেন, এখনও অবধি তাঁদের একসাথে ফিল্মে অভিনয়ের কোনো প্ল্যান নেই। তবে তিনি কৃতজ্ঞ তাঁর আগামী ফিল্ম ‘চেঙ্গিজ’-কে শুভকামনা জানানোর জন্য ও এই ফিল্মকে সমর্থনের জন্য।

আগামী 21 শে এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘চেঙ্গিজ’। ইতিমধ্যেই দেব এই ফিল্মের জন্য শুভেচ্ছা জানিয়েছেন জিৎ-কে। অপরদিকে ‘প্রজাপতি’-র মুক্তির সময় জিৎ-ও দেবকে শুভেচ্ছা জানিয়েছিলেন। তবে জিৎ সঞ্চালিত রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’-এর মঞ্চে ‘কিশমিশ’-এর প্রোমোশনে এসেছিলেন দেব ও রুক্মিণী (Rukmini Maitra)।

আপাতত জিৎ-এর পাখির নজর ‘চেঙ্গিজ’। দীর্ঘদিন পর এই ফিল্মের মাধ্যমে আবারও বড় পর্দায় দেখা যেতে চলেছে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

whatsapp logo