BollywoodHoop Plus

চার সন্তানের জন্ম দেওয়ার পর বুদ্ধি বেড়েছে সইফের! মন্তব্য মা শর্মিলা ঠাকুরের

সকল সন্তান মায়ের কাছে চিরকাল ছোটই থাকে। বর্ষীয়ান অভিনেত্রী শর্মিলা ঠাকুর (Sharmila Tagore)-এর কথাতেও পাওয়া গেল এই ধারণার ছোঁয়া। তিনি জানিয়েছেন, চার সন্তানের বাবা হওয়ার পর সইফ (Saif Ali Khan) আরও বুদ্ধিমান ও পরিণত হয়েছেন।

সম্প্রতি এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে শর্মিলা জানিয়েছেন, সইফ ক্রমশ একজন ভালো পিতা হয়ে উঠছেন। এই মুহূর্তে তাঁর হবি ভালো রান্না করা ও বই পড়া। শর্মিলা বলেছেন, তিনি ‘ইয়ে দিল্লাগি’ বা সইফের আগেকার সাক্ষাৎকারগুলি দেখে হাসেন। তাঁর মতে, বর্তমানে সইফ একজন ভালো পিতা হওয়ার পাশাপাশি একজন খুব ভালো শেফ। বই পড়া তাঁর একটি ভালো হবির মধ্যে পড়ে। তাঁর এই পরিণত মানসিকতা দেখে খুশি শর্মিলা।

চলতি বছর চতুর্থবার পিতা হয়েছেন সইফ। তাঁর কনিষ্ঠ পুত্রসন্তান জেহ (Jeh)-এর জন্ম হয়েছে। কিন্তু জেহ-কে এখনও স্বচক্ষে দেখার সুযোগ হয়নি শর্মিলার। করোনা অতিমারীর কারণে লকডাউনের ফলে তিনি গোয়ালিয়র পতৌদি প‍্যালেসে আটকে পড়েছিলেন। তাছাড়া অসুস্থতার জন্য তিনি ইদানিং বেশি ট্র্যাভেল করতে পারেন না। তবে তিনি আশাবাদী, জেহ-র সঙ্গে তাঁর খুব তাড়াতাড়ি দেখা হবে।

তৈমুর (Taimur) ও জেহ ছাড়াও সইফের প্রথম স্ত্রী অমৃতা (Amrita Singh)-এর সঙ্গে তাঁর দুই সন্তান রয়েছে, সারা (Sara Ali Khan) ও ইব্রাহিম (Ibrahim Khan)। তাঁদের সঙ্গেও সইফের সম্পর্ক যথেষ্ট ভালো। জেহ ও তৈমুরের ব্যাপারে বলতে গিয়ে করিনা (Kareena Kapoor Khan) বলেছেন, তৈমুর তার বাবার মতো প্রাণবন্ত ও ছটফটে। কিন্তু জেহ তাঁর মতোই শান্ত।

whatsapp logo