whatsapp channel

বয়সে বড় ইমনের সঙ্গে মাখোমাখো প্রেম, কেন ভেঙেছিল গায়ক শোভনের প্রথম সম্পর্ক!

অভিনয় জগতের মতো সঙ্গীত জগতেও বারে বারে এসেছে প্রেম। ভেঙেছে সম্পর্ক। কিন্তু জুটিরা আজো রয়ে গিয়েছে অনুরাগীদের স্মৃতিতে। এমনই এক জুটি হলেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty) এবং শোভন গঙ্গোপাধ্যায় (Shovan…

Nirajana Nag

Nirajana Nag

অভিনয় জগতের মতো সঙ্গীত জগতেও বারে বারে এসেছে প্রেম। ভেঙেছে সম্পর্ক। কিন্তু জুটিরা আজো রয়ে গিয়েছে অনুরাগীদের স্মৃতিতে। এমনই এক জুটি হলেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty) এবং শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly)। এক সময় তাঁদের প্রেম ছিল চর্চার কেন্দ্রে। না, একথা জনসমক্ষে তেমন ভাবে স্বীকার করেননি তাঁরা। তবে তাঁদের যুগল ছবি, আদুরে মুহূর্তগুলিই শিলমোহর দিয়েছিল তাঁদের সম্পর্কে। অনেকেই ভেবেছিলেন, ছাদনাতলা পর্যন্ত গড়াবে তাঁদের সম্পর্ক। কিন্তু অনুরাগীদের মন ভেঙে আলাদা হয়ে যান তাঁরা।

ইমন শোভনের বিচ্ছেদের নেপথ্যে কী কারণ ছিল তা নিয়ে অনেক জলঘোলা হয়েছে। দুজনের মধ্যে বয়সের অনেকটাই ফারাক ছিল। শোভনের চেয়ে বয়সে বড় ছিলেন ইমন। কিন্তু না, বয়সের পার্থক্য তাঁদের মধ্যে কোনও বাধা হয়ে দাঁড়ায়নি। এমনকি দিদি নাম্বার ওয়ানে একসঙ্গে এসে এক রকম নিজেদের জুটিটাকে স্বীকারই করে নিয়েছিলেন তাঁরা। তারপরেও ভাঙে তাঁদের সম্পর্ক।

বয়সে বড় ইমনের সঙ্গে মাখোমাখো প্রেম, কেন ভেঙেছিল গায়ক শোভনের প্রথম সম্পর্ক!

আসলে এই দিদি নাম্বার ওয়ানেই ইমনের পর নিজের মাকে সঙ্গে নিয়ে আসেন শোভন। সেখানে রচনা ইঙ্গিত দেন, ইমন তাঁর হবু পুত্রবধূ হতে চলেছেন। কিন্তু খবরটা শুনে রীতিমতো চমকে গিয়েছিলেন গায়কের মা। তাঁর মুখ দেখে এবং কথা শুনেই বোঝা গিয়েছিল, ইমনকে পুত্রবধূ হিসেবে তাঁর খুব একটা পছন্দ নয়। অদ্ভূত ভাবে এর পরপরই ভেঙে যায় তাঁদের সম্পর্ক। অনেকে মনে করেন, পারিবারিক কারণেই আলাদা হয়ে গিয়েছিলেন ইমন শোভন। তবে তাঁরা এ ব্যাপারে কখনো কোনো মন্তব্য করেননি।

বিচ্ছেদের পর সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে সম্পর্কে জড়ান ইমন। কয়েক মাসের মধ্যে বিয়েও করে নেন দুজনে। অন্যদিকে শোভন সম্পর্কে জড়ান অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে। যদিও সেই সম্পর্কও টেকেনি। বর্তমানে অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে প্রেম করছেন শোভন। ইমনের সঙ্গেও কোনো তিক্ততা নেই তাঁর। দুজনে একসঙ্গে কাজও করেছেন বিচ্ছেদের পর। বেশ ভালো বন্ধুত্ব রয়েছে তাঁদের মধ্যে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই