whatsapp channel

Ms Dhoni: ক্রিকেট থেকে অবসরের পর ফের নয়া ভূমিকায় মহেন্দ্র সিং ধোনি

প্রায় একরকম সাক্ষী ধোনি (Sakhshi Dhoni)-র ইচ্ছাতেই ফিল্ম প্রযোজনার সঙ্গে যুক্ত হয়ে গেলেন ভারতীয় টিমের একসময়ের ‘ক্যাপ্টেন কুল’ মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। এর আগে তাঁর নিজের একটি বায়োপিক…

Avatar

প্রায় একরকম সাক্ষী ধোনি (Sakhshi Dhoni)-র ইচ্ছাতেই ফিল্ম প্রযোজনার সঙ্গে যুক্ত হয়ে গেলেন ভারতীয় টিমের একসময়ের ‘ক্যাপ্টেন কুল’ মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। এর আগে তাঁর নিজের একটি বায়োপিক তৈরি হয়েছিল যার নাম ‘এম.এস.ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’। 2016 সালে নির্মিত এই ফিল্মে ধোনির ভূমিকায় অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। 2016 সালে নির্মিত এই ফিল্ম ছিল সাফল্যের শিখরে। কিন্তু এবার ধোনি নিজেই প্রযোজকের ভূমিকায়।

খুব শীঘ্রই একটি তামিল ফিল্ম পরিচালনা করতে চলেছেন ধোনি। আইপিএল শেষ হলেই ফিল্মের আনুষ্ঠানিক ঘোষণা করতে চলেছেন তিনি। বলিউড নয়, দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে প্রযোজক হিসাবে ডেবিউ করতে চলেছেন ধোনি। শোনা যাচ্ছে, তামিল ফিল্ম প্রযোজনা করতে চলেছেন ধোনি। এই ফিল্মের মুখ্য চরিত্রে অভিনয় করতে পারেন দক্ষিণী ইন্ডাস্ট্রির নামী অভিনেত্রী নয়নতারা (Naintara)। অপরদিকে ‘অথর্ব’ নামে একটি ওয়েব সিরিজে নামভূমিকায় অভিনয় করবেন ধোনি। ধোনি এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই ওয়েব সিরিজের কাহিনীকার রমেশ তামিলমানি (Ramesh Tamilmani)।

ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে একটি ভিডিও। তাতে দেখা যাচ্ছে, পুরাকালের যোদ্ধার বেশে দানবদের সঙ্গে লড়াই করছেন ধোনি। আপাতত ধোনির নতুন রূপ দেখতে উৎসাহী ভক্তরা। অনেকের প্রশ্ন, প্রযোজক হিসাবেও কি সফল হতে পারবেন ধোনি?

তবে নয়নতারার বলিউড ডেবিউ ঘটতে চলেছে খুব তাড়াতাড়ি। শাহরুখ খান (Shahrukh Khan)-এর বিপরীতে একটি ফিল্মে অভিনয় করছেন তিনি।

whatsapp logo