BollywoodHoop Plus

Urfi Javed: উষ্ণ রোদে উষ্ণতা ছড়ালেন উরফি জাভেদ, নেটের পোশাকে স্পষ্ট বক্ষভাঁজ

নেটের পোশাকে সোশ্যাল মিডিয়ার উষ্ণতা ছড়ালেন উরফি জাভেদ। আর ফর্সা শরীরের উপর নেটের পোশাকটির ভেতর দিয়ে যেন শরীরের প্রতিটি ভাঁজ খুব স্পষ্টভাবেই লক্ষ্য করা যাচ্ছে, কিন্তু মাঝে মধ্যেই নানান রকম অদ্ভূত পোশাক পরে তার অনুরাগীদের সামনে হাজির হন। সোশ্যাল মিডিয়া বিতর্ক মানেই সেখানে উরফি জাভেদ এর নাম থাকবে না এমনটা কিন্তু হতেই পারে না। ফল, ফুল নানান রকম ভাবে নানান কিছু দিয়ে তিনি গোপনাঙ্গকে ঢেকে সোশ্যাল মিডিয়ার সামনে চলে আসেন, তারপর তার অনুরাগীরা সেগুলো কিন্তু তারিয়ে তারিয়ে উপভোগ করেন।

তবে সব সময় যে প্রশংসা করেন, এমনটা একদমই নয়, কারণ এইভাবে এতটা খোলামেলা হয়ে সমাজের সামনে আসাকে আবার অনেককেই খারাপ চোখে দেখেন অনেকেই নিন্দার ঝড় তোলেন। উরফির যখন যেমন পরতে ইচ্ছা করে ঠিক তেমনি তার পছন্দই ফ্যাশন ডিজাইনারকে দিয়ে তিনি তেমন পোশাক বানিয়ে ফেলেন। তারপর সেই পোশাকগুলো পড়ে যখন সকলের সামনে আসেন তখন নানা রকম মানুষ নানান রকম মন্তব্য করেন। এখনো যেহেতু আমরা সমাজবদ্ধ জীব, তাই কিছু কিছু জিনিস আমরা এখনো মেনে নিতে পারি না।

এতটা খোলামেলা পোশাক পরে এইভাবে সবার প্রকাশে আসবে তা কিন্তু ভারতীয় সংস্কৃতিতে এখনো দেশ অশালীন। তবে শালীনতার অশালীনতা সমস্ত কিছুর ঊর্ধ্বেই বিরাজ করেন উরফি। কারণ কোন কিছুতেই তার কিছু যায় আসে না তবে অনেক আগের ছবিতে আমরা তাকে সালোয়ার কামিজ পরে অভিনয় করতে দেখেছি বর্তমানে একটু যেন বেশি খোলামেলা হয়, সকলের কাছে আবির্ভাব হন তিনি।

সম্প্রতি উরফি যে ছবিটি সোশ্যাল মিডিয়া পোস্ট করেছেন, সেখানে দেখা যাচ্ছে, কালো পোশাক এবং তার বক্ষ বিভাজিকার উপরে আছে নেট লাগানো অর্থাৎ তার পুরো টিভিটি দেখতে পাওয়া যাচ্ছে, এই সেন্সেশন তিনি প্রায়শই তৈরি করেন। তিনি তার পোশাকগুলিকে এমন করে তৈরি করেন যে, যেন অনেকটাই ফাঁকা থাকে শরীরের বেশিরভাগ অংশই মানুষের চোখে পড়ে থাকেন। ছবি দেখতে যদি মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ ছবি।

 

View this post on Instagram

 

A post shared by urfi (@urfi7_)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক