whatsapp channel

Nusrat Jahan: নেটের খোলামেলা পোশাকে উঁকি দিচ্ছে অন্তর্বাস, পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন অভিনেত্রী নুসরত

আর্থিক প্রতারণার অভিযোগ ওঠার পর নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) কিছুদিনের জন্য সোশ্যাল মিডিয়া থেকে দূরত্ব বজায় রাখলেও আবারও তিনি যথেষ্ট অ্যাকটিভ হয়ে উঠেছেন। সপ্তাহান্তে নুসরত আবারও নিজের ছবি শেয়ার…

Avatar

Nilanjana Pande

আর্থিক প্রতারণার অভিযোগ ওঠার পর নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) কিছুদিনের জন্য সোশ্যাল মিডিয়া থেকে দূরত্ব বজায় রাখলেও আবারও তিনি যথেষ্ট অ্যাকটিভ হয়ে উঠেছেন। সপ্তাহান্তে নুসরত আবারও নিজের ছবি শেয়ার করছেন ইন্সটাগ্রামে। বাদ যায়নি চলতি সপ্তাহও। রবিবার নুসরত নিজের নতুন কিছু ছবির ঝলক শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

ছবিগুলিতে নুসরতের পরনে রয়েছে নিওন সবুজ ও হলুদ রঙের বিকিনি। বিকিনিটি হল্টারনেক। ঘাড়ে ও পিঠে বাঁধা রয়েছে হলুদ ফিতে। বিকিনির উপর সাদা রঙের নেটের জাম্পস্যুট পরেছেন নুসরত। জাম্পস্যুটটি ফুলস্লিভ। শর্ট জাম্পস্যুটের কোমরে দড়ি বাঁধা রয়েছে। জাম্পস্যুটটি যথেষ্ট ঢিলেঢালা। হালকা মেকআপ করেছেন নুসরত। ন্যুড শেডের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে তাঁর চোখে। দুই চোখের কোল ভরেছে কাজলে। হালকা গোলাপি রঙের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন নুসরত। চিকবোনে ব্যবহার করেছেন গোলাপি ব্লাশার। খোলা রয়েছে চুল। খোলা চুল কাঁধের একপাশে নিয়ে এসেছেন নুসরত। প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নদীর ধারে দাঁড়িয়ে ছবিগুলি তুলেছেন নুসরত।

ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে তিনি লিখেছেন, রবিবার মানেই অলসতা। এগুলি পুরানো ছবি। ফলে হ্যাশট‍্যাগে নুসরত লিখেছেন ‘থ্রোব্যাক’ কথাটি। অনেকে নুসরতের প্রশংসা করেছেন। অনেকে তাঁকে অশালীন কটাক্ষ করেছেন।

আগামী দিনে নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। তবে সম্ভবতঃ আগামী বছর লোকসভা নির্বাচনে দলের টিকিট থেকে বঞ্চিত হতে পারেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। অর্থাৎ বর্তমানে তাঁর রাজনৈতিক কেরিয়ার টলোমলো।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo