Hoop PlusTollywood

বোল্ড রূপে নেটদুনিয়ায় উত্তাপ ছড়ালেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান, তুমুল ভাইরাল ছবি

বাংলার সাড়াজাগানো অভিনেত্রী ভারতের মাটিতে এসেও বাজিমাত করেছেন। তিনি আর কেউ নন তিনি হলেন জয়া আহসান। দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রীর তালিকায় রয়েছে জয়া আহসান। বয়স প্রায় ৫০-এর কোটায় কিন্তু নিজের রুপে ঘায়েল করেছেন বহু পুরুষ মন। অভিনেত্রীকেল দেখলে তা বোঝার সাধ্য কারোর নেই এনার বয়স ৪৮। এই বয়সে এসে এখনও রূপের জাঁদুতে টেক্কা দিতে পারেন বহু নিউকামার অভিনেত্রীদের।

তবে শুধু রূপই নয়, ফিটনেস নিয়ে যথেষ্ঠ সচেতন জয়া। মডেলিং থেকে অভিনেত্রী, ফিটনেশ সবেতেই বাজিমাত জয়া আহসান। নিজের রুপচর্চা আর ফিটনেস নিয়ে বহুবার শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী। নিজের সোশ্যাল সাইটেও বেশ অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। এবার নিজের নতুন ছবি শেয়ার করলেন অভিনেত্রী।

লকডাউনের পর নিজের নানা ফটো শ্যুটের ছবি সবসময় শেয়ার করেন। এবারে লাল স্লিভলেস ব্লাউজ আর সাদা কালো বক্সের হ্যান্ডলুম শাড়িতে বাংলাদেশের বিখ্যাত রিক্সাতে পোজ দিয়ে মোহময়ী রুপে ছবি তুললেন। লাল লিপস্টিক সাথে ফুলের গহনাতে আর হাতে সিলভার চূড় আর আংটিতে নিজেকে সাজিয়ে তুললেন নায়িকা। আর ক্যাজুয়াল বুটে নিজেকে অপরুপ সাজে তাক লাগালেন নেটদুনিয়াতে। আর ক্যাপশানে লিখলেন, “রঙ এমন একটি শক্তি যা প্রত্যক্ষভাবে আত্মাকে প্রভাবিত করে”।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী প্রথমে ব্যাচেলর সিনেমা দিয়ে সিনেমাজগৎে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। এবং গেরিলা চলচ্চিত্রের জন্যই তিনি জাতীয় পুরস্কারও পান। তারপর টলিউড পরিচালক অরিন্দম শীলের হাত ধরে ‘আবর্ত’ সিনেমা দিয়ে এপার বাংলায় নিজের অভিনয়ে ডালি সাজান জয়া। তারপর একের পর এক সুপারহিট পরিচালক সৃজিত মুখার্জি, কৌশিক গাঙ্গুলির মতো জনপ্রিয় পরিচালকের পরিচালনাতেও দেখা গেছে জয়াকে। অভিনেত্রী সেই অসাধারণ ছবিটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

 

View this post on Instagram

 

Color is a power which directly influences the soul…❤ Pc: @prothomalo #colourfulstyle #BeingColorful

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan) on

whatsapp logo