Advertisements

রাজ-শুভশ্রীর আদরে ভরপুর ছোট্ট ইউভান, একরত্তি ছেলে ফের ধরা দিলেন ক্যামেরায়

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

বলিউডে যেমন নিত্যদিন পেজ থ্রিতে করিনা কাপুর খান আর সইফ পুত্র তৈমুর আলি খান নিজের জায়গা করে নিয়েছেন ঠিক একই ভাবে টলিউড পরিচালক আর নায়িকা শুভশ্রী গাঙ্গুলী পুত্র ইউভান এখন জনপ্রিয়তার শীর্ষে। এই মিষ্টি স্টারকিড এখন সকল নেটিজেনদের ঘুম কেড়েছেন। জন্মের একমাস হতে না হতেই মা-ছেলের নানান মুহূর্তের ছবি শেয়ার করলেন নায়িকা।

কিছুক্ষণ আগে মা-ছেলের একটি মিষ্টি ছবি শেয়ার করলেন যা নেটিজেন দৃষ্টি আকর্ষণ করলেন। ছবিটি হল মায়ের আঙুল ধরেই ছেলের খেলার মুহূর্ত তুলে ধরলেন বাবা। এর চেয়ে সুখকর অনুভূতি আর বোধহয় কোথাও নেই। ছেলের সঙ্গে খেলায় মত্ত হওয়ার এই মুহূর্তগুলি এখন ভক্তদের কাছে হয়ে উঠেছে স্পেশ্যাল মুমেন্ট। ইউভানকে দেখলে মনে হয় যেন জীবন্ত পুতুল বসে আছে। সম্প্রতি মায়ের আদরে ভরা চুমু গালে নিতেই গোল গোল করে তাকিয়ে রয়েছে বাবার ক্যামেরার দিকে।

মা হওয়ার পর স্বামীর পরিচালনায় শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রথম ছবি ‘হাবজি-গাবজি’ আসতে চলেছে বড়দিনে প্রেক্ষাগৃহে। ফোনের প্রতি আসক্তি নিয়ে তৈরি ‘হাবজি গাবজি’। অনলাইন গেম আর ফোনের প্রতি সকলের টান কমবেশি সাংঘাতিক রূপ ধারণ করেছে এখন। আর বাচ্চারা খাওয়া ঘুম আর স্পোর্টস গেম ভুলে সবার মন সেই গেমে। কমবেশি বিভিন্ন বয়সের মানুষের আসক্তি রয়েছে এই বিষয়। বর্তমান প্রজন্মের মোড়কে নতুন সিনেমা বানালেন রাজ চক্রবর্তী। শুভশ্রীর মা হওয়ার আগেই শেষ হয়ে গিয়েছিল ছবির শ্যুটিং। উত্তরবঙ্গে হয়েছিল ছবির একাংশের শ্যুটিং। প্রধান চরিত্রে থাকছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও সাম্যন্তক দ্যুতি মৈত্র।

 

View this post on Instagram

 

The reason of my existence

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

Avatar
HoopHaap Digital Media

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow