whatsapp channel

ঠিক যেন ঋষি কাপুরের কার্বন কপি! প্রথম বার প্রকাশ্যে আলিয়া-কন্যা রাহার ছবি

আজ বড়দিন। খ্রিস্টান উৎসবের আমেজে গা ভাসিয়েছে গোটা বিশ্ব। কনকনে শীতে ছুটির আমেজ মেখে প্রিয়জনদের সঙ্গে উষ্ণ মুহূর্ত উদযাপন করতে ব্যস্ত সকলে। চলছে ক্রিসমাস পার্টিও। আর এই সময়ই অনুরাগীদের জন্য…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

আজ বড়দিন। খ্রিস্টান উৎসবের আমেজে গা ভাসিয়েছে গোটা বিশ্ব। কনকনে শীতে ছুটির আমেজ মেখে প্রিয়জনদের সঙ্গে উষ্ণ মুহূর্ত উদযাপন করতে ব্যস্ত সকলে। চলছে ক্রিসমাস পার্টিও। আর এই সময়ই অনুরাগীদের জন্য এক বড়সড় সারপ্রাইজ দিলেন আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor)। একমাত্র কন্যা রাহা কাপুরকে (Raha Kapoor) প্রথম বার জনসমক্ষে আনলেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ট্রেন্ডিং রাহা কাপুর।

Advertisements

ক্রিসমাস উপলক্ষে প্রত্যেক বছর মধ্যাহ্নভোজের আয়োজন করা হয় কাপুর পরিবারে। এ ধারা বহু বছর ধরে চলে আসছে পরিবারে। সব সদস্যরা এদিন একত্রিত হয়ে খানাপিনার আয়োজনে অংশ নেন। সোমবার কাপুর পরিবারের ক্রিসমাস স্পেশ্যাল লাঞ্চে উপস্থিত হয়েছিলেন রণবীর এবং আলিয়া। সেখানেই প্রথম বার রাহার মুখ দেখালেন সেলেব জুটি। পাপারাৎজির দৌলতে সোশ্যাল মিডিয়ার সর্বত্র এখন ভাইরাল ছোট্ট রাহার ছবি।

Advertisements

ঠিক যেন ঋষি কাপুরের কার্বন কপি! প্রথম বার প্রকাশ্যে আলিয়া-কন্যা রাহার ছবি

Advertisements

সাদা আর গোলাপি ফ্রকে ছোট্ট পরীর মতোই দেখাচ্ছিল রাহাকে। ছোট্ট ছোট্ট চুলে বাঁধা দুটি ঝুঁটি, পায়ে লাল জুতো। বাবা রণবীরের কোলে দেখা গেল রাহাকে। মেয়েকে নিয়ে ক্যামেরার সামনে হাসি মুখে পোজ দেন রণবীর আলিয়া। অবাক চোখে ক্যামেরার দিকে তাকিয়ে থাকতে দেখা গেল খুদে রাহাকে। পুঁচকের ছবি, ভিডিও প্রথম বারের জন্য ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে নেট পাড়ায়। সকলের মুখেই এক কথা, রাহা ঠিক যেন দাদু ঋষি কাপুরের কার্বন কপি। নাতনির মধ্যে দিয়েই যেন আবারো ফিরে এসেছেন প্রয়াত ঋষি। মিষ্টি রাহাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

Advertisements

প্রসঙ্গত, ২০২২ এর ৬ নভেম্বর জন্ম হয় রাহা কাপুরের। এই প্রথম বার মেয়েকে প্রকাশ্যে আনলেন রণবীর আলিয়া। এর আগে অভিনেত্রী জানিয়েছিলেন, তাঁরা যেহেতু সদ্য সদ্য মা বাবা হয়েছেন, তাই এত ছোট শিশুর ছবি এখনই ইন্টারনেটের সর্বত্র ছড়িয়ে যাক সেটা তাঁরা চাননি। সময় আসলে ঠিকই রাহাকে প্রকাশ্যে আনবেন, এমনটাই জানিয়েছিলেন তিনি। এবার সেটাই করলেন রণবীর আলিয়া।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই