Bengali SerialHoop Plus

Madhubani Goswami: ‘বিয়ে এখন ছেলেখেলা’, প্রতারকদের জন্য বিশেষ পরামর্শ মধুবনীর!

অভিনয় থেকে এক সময় সরে গেলেও জনপ্রিয়তা হারাননি মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। টেলি ইন্ডাস্ট্রির বহুদিনের পুরনো সদস্য তিনি। ‘ভালোবাসা ডট কম’ দিয়ে কেরিয়ার শুরু করার পর থেকে একের পর অনবদ্য সিরিয়াল উপহার দিয়ে এসেছেন তিনি। এই অভিনয় জগৎ শুধু তাঁকে খ্যাতিই দেয়নি, জীবনসঙ্গী কেও খুঁজে দিয়েছে। প্রথম সিরিয়াল থেকেই মধুবনীর পরিচিতি অভিনেতা রাজা গোস্বামীর সঙ্গে। ধীরে ধীরে পরিচয় এগোয় বন্ধুত্ব, তারপর প্রেম আর শেষে সাত জন্মের জন্য বন্ধনে বাঁধা পড়েন রাজা মধুবনী।

টেলিপাড়ার জনপ্রিয়তম তারকা জুটিদের মধ্যে অন্যতম রাজা মধুবনী। সময়ের সঙ্গে সঙ্গে তাঁরা দুজন থেকে তিনজন হয়েছেন। মধুবনীর কোল আলো করে এসেছে ছোট্ট কেশব। আর মা হওয়ার পরেই সাময়িক ভাবে অভিনয় জগৎকে বিদায় জানিয়েছিলেন তিনি। সারাদিন কেশবকে মানুষ করার পেছনেই নিজের সময় দিয়েছেন অভিনেত্রী। তবে অনুরাগীদের আরো কাছাকাছি চলে আসার জন্য একটি ইউটিউব চ্যানেলও খুলেছেন রাজা মধুবনী। জুটির সংসারের সদস্য হয়ে উঠেছেন তাঁদের ভক্তরাও। মাঝে রাজার একটি সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে ছড়িয়ে পড়েছিল তাঁদের বিচ্ছেদের ভুয়ো জল্পনা। যদিও পরক্ষণেই সেই ভুল ভেঙে যায় সবার।

মধুবনী গোস্বামী

মধুবনীর কাছে নিজের পরিবারের গুরুত্ব সবার আগে। অভিনয় জগতের মানুষ হয়েও তাঁদের মধ্যেকার রসায়ন দেখার মতো। ইন্ডাস্ট্রির অধিকাংশ মানুষদের ঠুনকো সম্পর্ক নিয়ে অভিনেত্রী মুখ খোলেন সম্প্রতি। তিনি বলেন, ইন্ডাস্ট্রিতে এমন অনেকেই আছে যারা দিনে দিনে সঙ্গী বদলায়। তারা কী করে এসব পারে এই নিয়ে নাকি তিনি আর রাজা হাসাহাসিও করেন বলে মন্তব্য করেন অভিনেত্রী।

মধুবনীর মতে, প্রতারণা এখনকার যুগের বড় সমস্যা হয়ে উঠেছে। বিয়ে হয়ে দাঁড়িয়েছে ছেলেখেলা। সম্পর্কে ভালোবাসার পাশাপাশি বিশ্বাস, সততা, পারস্পরিক শ্রদ্ধা থাকা খুব জরুরি। মধুবনীর স্পষ্ট কথা, সম্পর্কে কোনো প্রতিশ্রুতি দিয়ে তা পালন করতে পারলে বিয়ে করাই উচিত নয়। তাদের জন্য লিভ ইন করাটাই ভাল অপশন বলে মত মধুবনীর।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই