whatsapp channel

এই সপ্তাহে সেরার দৌড়ে এগিয়ে গেল কোন ধারাবাহিক

সন্ধ্যাবেলা হয়ে গেলেই বিকেলের চা মুড়ি নিয়ে বোকা বাক্সের চোখ চলে যায় দর্শকদের। একের পর এক সিরিয়ালে অভিনেতা -অভিনেত্রী র নিজেদের অভিনয় দিয়ে মনে জায়গা করে রেখেছেন। বাংলা ছোটপর্দার জগতের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সন্ধ্যাবেলা হয়ে গেলেই বিকেলের চা মুড়ি নিয়ে বোকা বাক্সের চোখ চলে যায় দর্শকদের। একের পর এক সিরিয়ালে অভিনেতা -অভিনেত্রী র নিজেদের অভিনয় দিয়ে মনে জায়গা করে রেখেছেন।

Advertisements

বাংলা ছোটপর্দার জগতের চিরপ্রতিদ্বন্দ্বী দুই চ্যানেল হল স্টার জলসা ও জি বাংলা। উভয়েই উভয়কে টেক্কা দেওয়ার জন্য প্রাণপণে চেষ্টা করে চলেছে। প্রতিটি পরিচালক নিজেদের সেরাটা উজাড় করে দিতে সেরা চিত্রনাট্য নিয়ে দর্শকদের কাছে তুলে ধরছেন। দর্শকরাও রীতিমতো উপভোগ করেন এই দুই শ্রেষ্ঠ চ্যানেলের টক্কর দেখার জন্য।

Advertisements

সপ্তাহজুড়ে দর্শকদের বিচারের নিরিখে আর চিত্রনাট্যের জেরে হাড্ডাহাড্ডি জোড়দার লড়াইতে চললো জি বাংলা এবং স্টার জলসার ধারাবাহিকগুলির মধ্যে। আর এবার এই সপ্তাহে পাল্টে গেল টিআরপির হিসেব। প্রথম স্থান করে নিল স্টার জলসার রাত ৮টার মোহর।

Advertisements

এই সপ্তাহে মোহরের রেটিং ১০.৬। দ্বিতীয় স্থানে পিছিয়ে গেল রানী রাসমনি সিরিয়াল রেটিং ১০.০। তৃতীয় স্থানে সাঁঝের বাতি রেটিং ৯.৭। চতুর্থ স্থানে খড়কুটো আর পঞ্চম স্থানে শ্রীময়ী রেটিং যথাক্রমে ৯.২ ও ৮.৬। এক ধাক্কায় ষষ্ঠ স্থানে পিছিয়ে কৃষ্ণকলি আর সপ্তম স্থানে যমুনা ঢাকি, অষ্টম স্থানে ভাগ্যলক্ষী, নবম স্থানে আলো ছায়া এবং দশম স্থানে কি করে বলবো তোমায়। রেটিং যথাক্রমে ৮.৫,৮.১,৬.৭,৬.৬,৬.৩।

Advertisements

অন্যদিকে রেটিংয়ের দিকে পিছিয়ে গেল
জি বাংলার ফিরকি ৬.২,
স্টার জলসার মহাপীঠ তারাপীঠ ৫.৯,
তিতলি ৫.৫
প্রথমা কাদম্বিনী ৫.৪
কোড়াপাখি ৫.২
ক্ষীরের পুতুল ৪.৬
সৌদামিনির সংসার ৩.৯
ওগো নিরুপমা ও পান্ডব গোয়েন্দা ৩.১
কে আপন কে পর ৩.০
ধ্রুবতারা ও গোয়েন্দা গিন্নি ২.৫ ও
চুনি পান্না ১.৫।

এই সপ্তাহের শঙ্খ স্যার আর মোহরের রসায়ন টিআরপির টেবিলে এগিয়ে এল রানী রাসমনিকে পিছনে ফেলে। খুব বেশি অদলবদল নেই এবারের টিআরপি তালিকায়। মোটামুটি যে ধারাবাহিকগুলি সেরা দশে ছিল বিগত কয়েক সপ্তাহ ধরে, এই সপ্তাহেও তারাই স্থান অক্ষুণ্ন রেখেছে। অন্যদিকে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘ভাগ্যলক্ষ্মী’ আবারও প্রমাণ করল যে শেষদিন পর্যন্ত সেরা দশ তালিকায় থাকতে প্রস্তুত এই ধারাবাহিক। অন্যদিকে কী করে বলবো তোমায় কর্ণ ও রাধিকাও সেরা দশে নিজের স্থান করে নিয়েছেন।

অন্যদিকে আবীর চ্যাটার্জি সারেগামাপা সঞ্চালনায় টিআরপিতে প্রথম স্থানে জায়গা করে নিয়েছে। প্রথমেই রেটিং ৭.২ আর দ্বিতীয় স্থানে আছে দিদি নং ওয়ান রেটিং ৪.৫, আর তৃতীয় স্থানে সুপার সিঙ্গার ৪.১।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media