whatsapp channel

Rituparna Sengupta: কাঁধ থেকে খুলে পড়ছে কালো পোশাক, ঋতুপর্ণার হট লুকে ঘুম উড়ছে নেটিজেনদের

গত বছরেই ৫০ এ পা রাখেন টলিউডের অন্যতম সেরা অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এখনও এতটুকু রূপে ভাটা পড়েনি তার। গ্ল্যামারে ও রূপে এখনও তিনি যেকোনো নায়িকাকে টেক্কা দিতে পারেন। সম্প্রতি তার…

Avatar

Advertisements
Advertisements

গত বছরেই ৫০ এ পা রাখেন টলিউডের অন্যতম সেরা অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এখনও এতটুকু রূপে ভাটা পড়েনি তার। গ্ল্যামারে ও রূপে এখনও তিনি যেকোনো নায়িকাকে টেক্কা দিতে পারেন। সম্প্রতি তার হাতে অনেক কাজ। ফের বড় পর্দায় ফিরছেন ঋতুপর্ণা। করোনা আবহয়ে সিঙ্গাপুরে আটকে ছিলেন প্রায় দু বছর মতন। পরিস্থিতি স্বাভাবিক হতে আবারও ফেরেন পুরোনো ময়দানে।

Advertisements

ফিরছেন পরিচালক তথাগত ভট্টাচার্য তৈরি নতুন ছবি ‘আকরিক’ নিয়ে, যেখানে অভিনয়ে থাকছেন প্রবীণ অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়  এবং অনসূয়া রায়, এবং থাকছেন ঋতুপর্ণা নিজে। সিঙ্গেল পেরেন্ট এর ভূমিকায় থাকছেন অভিনেত্রী। একাই ছেলেকে সামলাবে এক কর্মরত মা। অন্যদিকে এক বৃদ্ধ দম্পতি যাদের একমাত্র ছেলে বিদেশে কর্মরত । যত দিন যাচ্ছে পরিবার হচ্ছে ক্ষুদ্রতম । একটা সময় জয়েন্ট ফ্যামিলি ছিল, সেই জয়েন্ট বা যৌথ পরিবার এখন ভেঙে একক পরিবার তৈরি হয়েছে। এমনকি সেই একক পরিবার এখন শুধু হয় মা সন্তান কিংবা পিতা সন্তান নিয়ে তৈরি। অর্থাৎ এতটাই ক্ষুদ্র হয়েছে যে পরিবার শব্দের সংজ্ঞা পাল্টে গিয়েছে। সেরকমই বাস্তব জীবনের গল্প বলবে ঋতুপর্ণা সেনগুপ্ত,ভিক্টর বন্দ্যোপাধ্যায়  এবং অনসূয়া রায় সহ আরো অনেকে।

Advertisements

Advertisements

করোনা থাকাকালীন বহুদিন কাজ করেননি তিনি। তবে, এবার জমিয়ে কাজ করছেন।কিছুদিন আগেই ismart jodi রিয়েলিটি শোতে এসেছিলেন তিনি। এমনকি, ২৫ জুলাই, সোমবার নজরুল মঞ্চে আয়োজিত অনুষ্ঠানে, পশ্চিমবঙ্গ সরকারএর পক্ষ থেকে পান ‘বঙ্গভূষণ’ সম্মান। এর আগে মহানায়িকা সম্মান পেয়েছিলেন তিনি। এবারে বঙ্গভূষণ। পাশাপাশি নতুন সিনেমা মুক্তি। সব মিলিয়ে দারুন সময় যাচ্ছে অভিনেত্রীর

Advertisements

একদিকে যেমন সিনেমা মুক্তি পাচ্ছে তেমনই দেদার ফটোশুট করে চলেছেন তিনি। সম্প্রতি, কালো পোশাকে রাতের ঘুম চুরি করেছেন অভিনেত্রী। নতুন সিনেমার প্রচার ছাড়াও, সোশ্যাল মিডিয়ায় নিজে নানান ভঙ্গিমায় ছবি পোস্ট করে চলেছেন এবং কমেন্ট বক্সে উপচে পড়েছে ভালোবাসা ও পছন্দের সংখ্যা। দেখুন, কালো পোশাকে ঋতুপর্ণাকে কতটা বোল্ড এবং হট লাগছে।

whatsapp logo
Advertisements