BollywoodHoop Plus

Faisal Khan: সুশান্তের মৃত্যু আসলে খুন, দাবি করলেন খোদ আমির খানের ভাই

‘মেলা’ ফিল্মে অভিনয়ের পর কার্যতঃ বলিউড থেকে হারিয়ে গিয়েছিলেন আমির খান (Amir Khan)-এর ভাই ফয়সল খান (Faisal Khan)। একসময় চিত্রনাট্যকার ছিলেন তিনি। কিন্তু হঠাৎই বলিউড থেকে উধাও হয়ে যান ফয়সল। পরে শোনা যায়, তিনি মাদকাসক্ত হয়ে পড়েছিলেন। কিন্তু এবার ফয়সল খবরের শিরোনাম দখল করলেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর হাত ধরে।

সাম্প্রতিক সাক্ষাৎকারে ফয়সল জানিয়েছেন, তাঁর দৃঢ় বিশ্বাস, সুশান্তকে খুন করা হয়েছে। কিন্তু প্রকৃত সত্য সামনে আসবে কিনা অথবা সুশান্ত মৃত্যু রহস্যের তদন্ত আবারও শুরু হবে কিনা, তা বলে দেবে সময়। কারণ এই ঘটনায় অনেকগুলি সংস্থা যুক্ত রয়েছে। জারি রয়েছে তাদের তদন্ত। তবে ফয়সলের দাবি, অধিকাংশ সময় কিছু সত্য সামনে আসে না। কিন্তু তিনি ব্যক্তিগত ভাবে চান, এবার সত্য সামনে আসুক এবং সকলে তা জানুক। তবে শুধুমাত্র সুশান্তের মৃত্যু সম্পর্কেই নয়, এর আগে ফয়সল বিস্ফোরক হয়ে উঠেছিলেন তাঁর পরিবার সম্পর্কেও।

 

View this post on Instagram

 

A post shared by hindustan (@livehindustan)

ফয়সলের দাবি ছিল, তাঁর ভাই আমির ও তাঁর পরিবার ফয়সলকে ঘরে বন্দি করে অত্যাচার চালিয়েছেন। ফয়সল সম্পূর্ণ সুস্থ থাকলেও তাঁকে ভুল ওষুধ খাওয়ানো হয়েছিল। এমনকি আমির ঘোষণা করেছিলেন, ফয়সল মানসিক ভাবে সুস্থ নন। আমির কাগজপত্রে ফয়সলের সই করার অধিকার কেড়ে নিয়েছিলেন বলে অভিযোগ করেছেন ফয়সল। এমনকি তিনি যাতে পালাতে না পারেন, তার জন্য বাড়ির বাইরে দারোয়ানকে পাহারায় রেখেছিলেন আমির। তবে ফয়সল আবারও ফিরেছেন বিনোদন জগতে। 2022 সালে একটি কন্নড় ফিল্মে অভিনয় করেছেন তিনি।

2020 সালের 14 ই জুন বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে সুশান্তের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে মুম্বই পুলিশ। কুপার হাসপাতালে প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্টে উঠে আসে আত্মহত্যার তত্ত্ব। কিন্তু সুশান্তের পরিবারের অনুরোধে বহু চেষ্টার পর এই মামলা হস্তান্তর করা হয়েছিল সিবিআই-কে। এরপর দিল্লিতে এইমস-এর দ্বিতীয় পোস্টমর্টেম রিপোর্টেও মেলে আত্মহত্যার ইঙ্গিত। অপরদিকে সুশান্তের মৃত্যুর মাধ্যমে সামনে আসে বলিউডের চোরাগোপ্তা ড্রাগ চেইন যাতে সামিল ছিলেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) ও তাঁর ভাই শৌভিক (Shouvik Chakraborty)। তাঁদের গ্রেফতার করা হয়। গ্রেফতার হন সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পিঠানি (Siddharth Pithani)। বর্তমানে তাঁরা সকলে জামিনে মুক্ত রয়েছেন।

whatsapp logo