whatsapp channel

Tridha Chowdhury: সমুদ্রের ঢেউয়ের মাঝে শরীর ভিজিয়ে নিলেন ‘আশ্রম’-এর ববিতা বৌদি!

অভিনেত্রী হওয়ার পাশাপাশি ত্রিধা চৌধুরী (Tridha Choudhary) একজন ট্র্যাভেল ভ্লগার। ঘুরতে যেতে তিনি যথেষ্ট পছন্দ করেন। ভারতে যখন চলছে গ্রীষ্মের দাবদাহ, ত্রিধা পাড়ি দিয়েছেন মালদ্বীপ। সঙ্গী অবশ্যই তাঁর মা। মালদ্বীপ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অভিনেত্রী হওয়ার পাশাপাশি ত্রিধা চৌধুরী (Tridha Choudhary) একজন ট্র্যাভেল ভ্লগার। ঘুরতে যেতে তিনি যথেষ্ট পছন্দ করেন। ভারতে যখন চলছে গ্রীষ্মের দাবদাহ, ত্রিধা পাড়ি দিয়েছেন মালদ্বীপ। সঙ্গী অবশ্যই তাঁর মা। মালদ্বীপ থেকে একের পর এক ছবি ও ভিডিও শেয়ার করছেন ত্রিধা। এবার মালদ্বীপের সি-বিচ থেকে আরও একটি ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করলেন তিনি।

Advertisements

ভিডিওতে ত্রিধার পরনে রয়েছে বিকিনি। তবে তা আবৃত করে রেখেছে লাল-নীল-সাদা প্রিন্টেড বিচের জন্য তৈরি বিশেষ পোশাক। পোশাকটি হল্টারনেক। এটি ফ্রন্ট ওপেন। সম্পূর্ণ সুতির তৈরি এই পোশাকটি যথেষ্ট আরামদায়ক। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন ত্রিধা। ঠোঁট রাঙিয়েছেন হালকা পিচ রঙের লিপস্টিকে। মালদ্বীপে সি-বিচের একপাশে পাথরের ধারে আধশোয়া হয়ে রয়েছেন ত্রিধা। সমুদ্রের ঢেউ এসে ছুঁয়ে যাচ্ছে তার শরীর। এটি সি-বিচের অংশ। ফলে দৃশ্যমান হয়েছে সাদা বালি। ত্রিধার চুল ভেজা। সমুদ্র স্নান করেছেন তিনি। ক্যামেরার পরিবর্তে অন্য দিকে তাকিয়ে থাকতেই দেখা যাচ্ছে তাঁকে। ভিডিওটি শেয়ার করে ত্রিধা লিখেছেন, তিনি বিশ্বাস করা শুরু করছেন। এই ক্যাপশনের পাশে লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন ত্রিধা।

Advertisements

ত্রিধার অনুরাগীদের একাংশ তাঁকে ‘মারমেড’ বলে সম্বোধন করেছেন।বাংলার মেয়ে ত্রিধা টলিউডের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করলেও বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে বর্তমানে যথেষ্ট কম কাজ করছেন। তাঁকে সাম্প্রতিক কালে দেখা গিয়েছে প্রকাশ ঝা (Prakash Jha) পরিচালিত ওয়েব সিরিজ ‘আশ্রম থ্রি’-তে। এই ওয়েব সিরিজের আগের দুটি সিজনেও অভিনয় করেছেন ত্রিধা। তিনটি সিজনেই যথেষ্ট বোল্ড দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

Advertisements

এছাড়াও আগামী দিনে মুক্তি পেতে চলেছে ত্রিধা অভিনীত মিউজিক ভিডিও ‘তেরে-মেরে’। এই মিউজিক ভিডিওয় তাঁর বিপরীতে অভিনয় করেছেন গুরমিত চৌধুরী (Gurmeet Chowdhury)।

Advertisements

whatsapp logo
Advertisements