whatsapp channel

নেপোটিজম বিতর্ক উস্কে বলিউডে পা রাখছেন সুনীল শেঠির পুত্র অহন

2020 সালের 14ই জুন সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)-এর মৃত্যু, কার্তিক আরিয়ান (kartik aryan)-এর হাত থেকে একের পর এক ফিল্ম হাতছাড়া হওয়া বলিউডকে বারবার পক্ষপাত দোষে দুষ্ট করেছে। বারবার…

Avatar

HoopHaap Digital Media

2020 সালের 14ই জুন সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)-এর মৃত্যু, কার্তিক আরিয়ান (kartik aryan)-এর হাত থেকে একের পর এক ফিল্ম হাতছাড়া হওয়া বলিউডকে বারবার পক্ষপাত দোষে দুষ্ট করেছে। বারবার উঠেছে নেপোটিজমের অভিযোগ। এবার সেই বিতর্ক উস্কে গিয়ে সুনীল শেঠি (suniel shetty)-র পুত্র অহন শেঠি (Ahan shetty) বলিউডে ডেবিউ করতে চলেছেন।

21 বছর বয়সী অহন, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা (sajid nadiadwala)-র আপকামিং ফিল্ম ‘তড়প’-এ নায়কের চরিত্রে অভিনয় করছেন। তাঁর বিপরীতে অভিনয় করছেন তারা সূতারিয়া (Tara sutariya)। তারা এর আগে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ ফিল্মে অভিনয় করেছেন। তবে বলিউডের অন্দরের খবর, ‘তড়প’ -এর আগেই ভূষণ কুমার (bhushan kumar)-এর সঙ্গে ‘আশিকি থ্রি’ ফিল্ম নিয়ে অহনের মিটিং হয়ে গিয়েছে। তবে এই ফিল্মটি নিয়ে এখনও চুক্তি সাইন হয়নি। বলিউডে যতক্ষণ না চুক্তিবদ্ধ হন, স্টারকিড হোক কি আমজনতা ততক্ষণ তাঁর কাস্টিং-এর কোনো বৈধতা থাকে না।

তবে শোনা যাচ্ছে, সাজিদ নাদিয়াদওয়ালা-র প্রোডাকশন হাউসের সঙ্গে পরপর দুটি ফিল্মের চুক্তি সাইন করেছেন অহন। এর মধ্যে একটি ফিল্মে অক্ষয়কুমার (Akshay kumar)-এর সঙ্গে অভিনয় করতে পারেন অহন। কিন্তু অক্ষয় জানিয়েছেন, আপাতত তিনি সাজিদের কোনো ফিল্মে অভিনয় করছেন না।

অপরদিকে বলিউডের নতুন যুগের জুটি হতে চলেছেন অহন-তারা। তবে তারা ইন্ডাস্ট্রির আউটসাইডার। কিন্তু তিনি বলিউডের প্রতিষ্ঠিত পরিবারের ছেলের বাগদত্তা। এর আগে সুনীলের কন্যা আথিয়া শেঠি (Athiya shetty) যথেষ্ট শক্তিশালী অভিনেত্রী হওয়া সত্ত্বেও বলিউডে তাঁর কেরিয়ারে সাফল্য আসেনি। এবার অহন তাঁর বাবার ধারা অক্ষুণ্ণ রাখতে পারেন কিনা, সেটাই দেখার।

 

View this post on Instagram

 

A post shared by Ahan Shetty (@ahan.shetty)

Avatar