whatsapp channel

‘বিগ বস’ থেকে বেরিয়ে ফের বিয়ের পিঁড়িতে রুবিনা, পাত্র অভিনব নাকি অন্য কেউ!

দীর্ঘ সাড়ে চার মাসের লড়াই গত রবিবার শেষ হল৷ কোন লড়াইয়ের কথা বলছি ভাবছেন তো। এই লড়াই ছিল বিগ বস ১৪ জেতার লড়াই। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর অবশেষে বিগবস বিজয়ী হলেন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দীর্ঘ সাড়ে চার মাসের লড়াই গত রবিবার শেষ হল৷ কোন লড়াইয়ের কথা বলছি ভাবছেন তো। এই লড়াই ছিল বিগ বস ১৪ জেতার লড়াই। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর অবশেষে বিগবস বিজয়ী হলেন সকলের প্রিয় বাড়ির ছোট বৌ ওরফে অভিনেত্রী রুবিনা দিলাইক। টেলিভিশনের এই জনপ্রিয় শো নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহ প্রবল। তাই ফিনালে নিয়ে চলছিল তুমুল জল্পনা। আর টপ ফাইভে পৌঁছন রুবিনা, রাহুল বৈদ্য, নিক্কি তাম্বোলি, রাখি সাওয়ান্ত ও আলি গনি। কিন্তু সবাইকে পিছনে ফেলে শেষ হাসি হাসলেন রুবিনা।

Advertisements

বিগ বসের ১৪-র মরশুম থেকে বিজয়ীর মুকুট পরে ঘরে ফেরেন রুবিনা দিলায়েক। রুবিনার নিজের এই জিতের পিছনে সকল অনুরাগীদের উদ্দেশ্য করে ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেছেন,তাদের ভালোবাসা আর সার্পোটেই তিনি বিগবস ১৪’র বিজয়ী হতে পেরেছেন। বাড়িতে নিয়ে গেলেন পুরস্কারের ৩৬ লক্ষ টাকা। রুবিনার স্বামী তথা এই শোয়ের প্রাক্তন সদস্য অভিনব শুক্লা রবিবার রাতে উপস্থিত ছিলেন। অভিনব নিজের স্ত্রীর জয় দেখে খুশিতে আপ্লুত হয়ে যান।

Advertisements

বিগ বসের ঘরে রুবিনা আর অভিনব খেলার জন্য নয়, নিজেদের বৈবাহিক সম্পর্ক ঠিক করার উদ্দেশ্যে হাজির হয়েছিলেন৷ বিগ বসের ঘরে প্রবেশের পর রুবিনা দিলায়েক এবং অভিনব শুক্ল নিজেদের সম্পর্ক নিয়ে একের পর এক সমস্যার কথা জানান। আর এই সমস্যা সমাধান করার জন্য বিগ বসের ঘরে আসে আর যদি তারা যদি একসাথে না আসতো তাহলে তাঁদের অনেক আগেই সম্পর্কে বিচ্ছেদ হয়ে যেত। বিগ বসের এই ঘর এই কমাস তাঁদের সম্পর্ককে নতুন করে গড়ে তোলার জন্য এই সুবর্ণ সুযোগ পেয়ে বেশ খুশি৷ এরা এখানে এসে একে অপরকে আবার নতুন করে জানতে পেরেছে। এদের ঝগড়াও হয়েছে এই শোতে আবার মিটেও গিয়েছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Rubina Dilaik (@rubinadilaik)

Advertisements

বসের ঘর থেকে বেরনোর পর এবার দ্বিতীয়বার নিজের বিয়ের পরিকল্পনা করছেন রুবিনা। এমন তেমন বিয়ে না একেবারে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ করবেন বলেও স্থির করেছেন। অনেকের মনে প্রশ্ন দ্বিতীয় বিয়ে আবার কাকে বিয়ে করছেন রুবিনা। না না অন্য কেউ নয় নিজের প্রথম স্বামী অনুভবকেই বিয়ে করবেন দ্বিতীয়বার। বিগ বসের ঘর থেকে বেরিয়ে পুরোটাই মজার ছলে নিজের মত প্রকাশ করেন রুবিনা। তবে কবে বিয়ে করবে সে ব্যপারে জানা যায়নি।

whatsapp logo
Advertisements
Avatar