whatsapp channel

Neha Bhasin: কাঁধ থেকে পোশাক নামিয়ে অগোছালো অবস্থায় জন্মদিন পালন নেহা ভাসিনের

নব্বইয়ের দশকে একসময়ের আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন টেলিভিশন চ্যানেল ‘চ্যানেল ভি’ একটি রিয়েলিটি শোয়ের আয়োজন করেছিল। এটি ছিল একটি সিঙ্গিং রিয়েলিটি শো যার মাধ্যমে জন্ম নেয় ভারতের প্রথম মহিলা ব্যান্ড ট্রুপ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

নব্বইয়ের দশকে একসময়ের আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন টেলিভিশন চ্যানেল ‘চ্যানেল ভি’ একটি রিয়েলিটি শোয়ের আয়োজন করেছিল। এটি ছিল একটি সিঙ্গিং রিয়েলিটি শো যার মাধ্যমে জন্ম নেয় ভারতের প্রথম মহিলা ব্যান্ড ট্রুপ ‘ভিভা’। প্রথমদিকে পাঁচজন সদস্য নিয়ে তৈরি হলেও পরবর্তীকালে এই ব্যান্ড ট্রুপের সাথে যুক্ত ছিলেন মাত্র চারজন সদস্য। তাঁদের মধ্যে অন্যতম নেহা ভাসিন (Neha Bhasin)। একসময় ভেঙে যায় ‘ভিভা’। ব্যান্ড ট্রুপের সদস্যরা নিজেদের মতো করে সঙ্গীত জগতে সক্রিয় হয়ে ওঠেন। নেহা প্লে ব্যাক শিল্পী হিসাবে যথেষ্ট জনপ্রিয় হন। সম্প্রতি একচল্লিশ বছর বয়সে পদার্পণ করলেন একসময়ের ‘ভিভা’ দিভা। জন্মদিনের সকালে ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে নিজের বোল্ড ছবি ভাগ করে নিলেন নেহা।

Advertisements

নেহার শেয়ার করা ছবিগুলিতে তিনি যথেষ্ট সাবলীল। পরনে রয়েছে কালো রঙের ড্রেস। ড্রেসটি নেটের তৈরি। থ্রি কোয়ার্টার স্লিভ ড্রেসটি ট্রান্সপারেন্ট। ফলে দৃশ্যমান হয়েছে নেহার ক্লিভেজ। ড্রেসটি যথেষ্ট শর্ট। এই ড্রেসের সাথে কালো রঙের নেটের স্টকিংস পরেছেন নেহা। তবে বরাবরের বোল্ড নেহা একটি ছবিতে ড্রেসটি কাঁধ থেকে অনেকটাই নামিয়ে দিয়েছেন। খোলা রয়েছে তাঁর পিঙ্ক হাইলাইট করা চুল। কালো আইলাইনারের সরু টান ও শিমারি পিঙ্ক আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে নেহার দুই চোখে। গ্লসি পিঙ্ক লিপস্টিকে রাঙানো ঠোঁট। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। একটি ছবিতে নেহার চোখ আবৃত সোনালি মিরর শেড সানগ্লাসে।

Advertisements

সাদা রঙের বিছানার উপর আধশোওয়া হয়ে সাদা রঙের হার্ট শেপড হোয়াইট ফরেস্ট কেক কাটতে ব্যস্ত নেহা। কেক কাটার জন্য তাঁর পছন্দ সোনালি রঙের ছুরি। কখনও ছুরি থেকে কেকের ক্রিম চেটেপুটে খেতে ব্যস্ত নেহা। ছবিগুলি শেয়ার করে তিনি নিজেই নিজেকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা।

Advertisements

মিট ব্রোস (Meet Bros.), সুগন্ধা মিশ্র (Sugandha Mishra), দীপিকা সিং (Deepika Singh), অভিজিৎ সাওয়ান্ত (Abhijit Sawant)-রা নেহাকে তাঁর জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisements

whatsapp logo
Advertisements