Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ফের বিয়ের পোশাকে সেজে উঠলেন শ্রাবন্তী

বারবার সমালোচিত হলেও সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নেননি শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। বরং বিতর্ককে তিনি নিয়েছেন চ্যালেঞ্জ হিসাবে। বারবার বডি শেমিং-এর শিকার হয়েছেন তিনি। কিন্তু ওয়ার্কআউটের মাধ্যমে নিজের ওজন ধীরে ধীরে নিয়ন্ত্রণে আনছেন শ্রাবন্তী। পাশাপাশি নিত্যনতুন লুকে নিজেকে ক্যামেরার সামনে মেলে ধরছেন তিনি। সম্প্রতি আরও একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন শ্রাবন্তী।

শ্রাবন্তীর শেয়ার করা রিলে তাঁর পরনে রয়েছে নীলচে সবুজ রঙের বেনারসী যার পুরোটা জুড়ে রয়েছে সোনালি রঙের কারুকার্য। তবে এই শাড়ির ব্লাউজটি একই রঙের হলেও তাতে কোনো কারুকার্য নেই। বাঙালির সাবেকি আটপৌরে ধরনে শাড়িটি পরেছেন শ্রাবন্তী। তাঁর চোখের মেকআপ হালকা হলেও ঠোঁটে রয়েছে লাল রঙের লিপস্টিক। কপালে লাল টিপ পরেছেন তিনি। কয়েক গুচ্ছ চুল নিয়ে পিছনে হালকা করে ক্লিপ দিয়ে আটকে বাকি চুল ছেড়ে রাখা হয়েছে। গলায় রয়েছে সোনালি রঙের ভারি চোকার ও লং চেন। কানে রয়েছে ফ্লোরাল ডিজাইনের টানা দুল। এটিও সোনালি রঙের। দুই হাতে কয়েকটি সোনালি বালা পরেছেন শ্রাবন্তী। কোমরে রয়েছে সোনালি রঙের কোমরবন্ধ।

ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে ফটোশুটের জন্য তৈরি হচ্ছেন শ্রাবন্তী। এরপর মেকআপ ভ্যান থেকে ধীরে ধীরে নেমে সেটের দিকে চলে যাচ্ছেন তিনি। ব্যাকগ্রাউন্ডে কিংবদন্তী শিল্পী আশা ভোঁসলে (Asha Bhosle)-র কন্ঠে শোনা যাচ্ছে ‘প্রেম মে তোহরে অ্যায়সে পড়ি ম্যায়’। শ্রাবন্তীর ভিডিওতে কয়েকজন নেটিজেন তাঁকে ট্রোল করলেও অধিকাংশ লিখেছেন, প্রকৃত ভারতীয় সুন্দরী তিনি।

চলতি বছর তেলেঙ্গানা বাঙালি ফিল্ম ফেস্টিভ্যালে ‘ভয় পেও না’ ফিল্মটির জন্য শ্রাবন্তী পেয়েছেন সেরা অভিনেত্রীর পুরস্কার। আগামী বছর রিলিজ করতে চলেছে শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘হাঙ্গামা ডট কম’, ‘ডিয়ার ডি’। রিলিজ করবে অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও শ্রাবন্তীর আরও একটি ফিল্ম।

whatsapp logo