BollywoodHoop Plus

Arjun Kapoor: মালাইকার জন্যই শান্তিতে ঘুমোতে পারেন অর্জুন!

বলিউডের সিনে কাপলদের মধ্যে অন্যতম চর্চিত হল অর্জুন মালাইকা জুটি। বয়স যেন তাদের সম্পর্কের মাঝে গড়ে তোলেনি কোনো প্রাচীর। নিজের থেকে ১৩ বছরের বড় মালাইকা অরোরার (Malaika Arora) প্রেমে পাগল শ্রীদেবী (Sridevi) পুত্র অর্জুন কাপুর (Arjun Kapoor)। অন্যদিকে এই বয়সেও আবার অর্জুনকে নিয়েই সংসার বাঁধার স্বপ্ন দেখছেন খান পরিবারের প্রাক্তন গৃহবধূ।

তাদের দুজনের প্রেমের গল্পটা বেশ মিষ্টি। তাই পেজ-থ্রি’তে যখনই এই জুটির চর্চা হয়, তখনই একটু বেজ মাখোমাখো প্রেমের গন্ধ পাওয়া যায়। এদিকে দুজনের মাঝেও কোনো রাখঢাক নেই এই সম্পর্ককে নিয়ে। মালাইকা বা অর্জুন কেউই এই সম্পর্ককে ভক্তদের থেকে গোপন রাখেননি। ঘোরাফেরা, খাওয়াদাওয়া থেকে শুরু করে একান্ত মুহূর্তকেও ভক্তদের সঙ্গে ভাগ করে নেন দুজনেই। একে অপরের প্রতি মনের কথাও ভাগ করে নেন প্রকাশ্যে। কয়েকদিন আগেই সম্পর্ককে নিয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী। তিনি বলেছিলেন যে অর্জুনের সন্তানের মা হতে চান। এছাড়াও নতুন করে ঘর বাঁধার স্বপ্নও যে দুজনে দেখছেন, তা স্পষ্ট হয় তার কথাবার্তায়।

আর এবার এই সম্পর্ককে নিয়ে অকপট হলেন অভিনেতা অর্জুন কাপুর। সম্প্রতি একটি সাক্ষাৎকারে প্রেমের কাহিনী শোনান অভিনেতা। তিনি বলেন, “মালাইকা আমাকে মাটির সঙ্গে জুড়ে থাকতে সাহায্য করে। কখনওই আমার উপর কিছু চাপিয়ে দেয় না।” এছাড়াও তারা ফুজন যে একে অপরের পরিপূরক, সেই প্রসঙ্গেও মুখ খোলেন অভিনেতা। তিনি বলেন, “মালাইকার জন্যই শান্তিতে ঘুমোতে পারি”। এছাড়াও বিয়ের বিষয়ে তিনি বলেন, “আগে নিজের পায়ের নীচের মাটি শক্ত করতে চাই। তার পর বিয়ে। অর্থনৈতিক ভাবে সাফল্যের কথা বলছি না। কিন্তু পেশাদার হিসাবে নিজেকে প্রমাণ করতে চাই।”

‘ইশকজাদে’ ছবির বলিউডে পা রেখেছিলেন অর্জুন কাপুর। কিন্তু, বলিউডে পা রাখার পর যে কটি ছবিতে অর্জুন কাপুর অভিনয় করেছেন, একমাত্র ‘গুন্ডে’ ও ‘টু স্টেটস’ ছাড়া একটি ছবিও হিট তালিকায় নাম তুলতে পারেনি। সাম্প্রতিক ‘কুত্তে’ ছবিটিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তবে সেসব ব্যর্থতা কাটিয়ে এখন আবার ঘুরে দাঁড়াতে চান অর্জুন।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা