BollywoodHoop PlusRegional

Tamannaah Bhatia: ব্যবসায়ী পুরুষকে মন দিলেন তমন্না ভাটিয়া!

তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia) একই সাথে দক্ষিণী ও হিন্দি ফিল্মে কাজ করছেন। পাশাপাশি তিনি যথেষ্ট ভালো সঞ্চালনাও করেন। এতদিন ধরে নিজের ব্যক্তিগত জীবনকে সকলের আড়ালে রাখলেও এবার তমন্না জানালেন, বিয়ে করতে চলেছেন তিনি। এমনকি সকলের সাথে পরিচয় করিয়ে দিলেন হবু স্বামীরও।

এদিন তমন্না নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর হবু স্বামীর ভিডিও। তমন্নার শেয়ার করা ভিডিওতে পরিচয় পাওয়া গেল সেই সুপুরুষের যাঁর পরনে রয়েছে সাদা রঙের টি-শার্ট ও সবুজ জ্যাকেট। সাথে মানানসই কালো রঙের ট্রাউজার ও সাদা রঙের স্নিকার্স। কাঁধ অবধি ছোট করে ছাঁটা চুল। রয়েছে গোঁফ। ঘরের দরজা খুলে দ্রুত ক্যামেরার সামনে পোজ দিয়ে ভদ্রলোক আবারও ঘরে ঢুকে যান। বন্ধ হয়ে যায় দরজা। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তমন্না লিখেছেন, তিনি সকলের সাথে তাঁর হবু স্বামীর পরিচয় করিয়ে দিয়েছেন। এই ভিডিওর সাথে হ্যাশট‍্যাগ দিয়ে বিয়ের গুঞ্জন ও সবাই আমার জীবনের স্ক্রিপ্ট লিখছে, এই কথা দুটি ব্যবহার করেছেন তমন্না।

শোনা যাচ্ছে, তমন্নার জীবনে আসা এই পুরুষ নাকি ব্যবসায়ী। কিন্তু কোন ব্যবসায় রয়েছেন তিনি? উত্তরটি হল, তিনি শো-বিজেই রয়েছেন। এই পুরুষটি আর কেউ নন, তমন্না নিজেই। সাম্প্রতিক কালে একটি ভিডিও ভাইরাল হয়েছিল। তাতে তমন্নাকে সবুজ রঙের শাড়ি পরে একটি ঘরে ঢুকতে দেখা গিয়েছিল। এরপর থেকেই তাঁর বিয়ের গুঞ্জন রটে। এই গুঞ্জনের উত্তর দিতেই তমন্না পরবর্তীকালে নিজেই পুরুষ সেজে ভিডিও শেয়ার করেছেন। বর্তমানে তাঁর বিয়ে করার ইচ্ছা নেই বলে বারবার বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন তমন্না। তিনি কেরিয়ারে মন দিতে চান।

চলতি বছর ডিজনি প্লাস হটস্টার ওটিটিতে রিলিজ করেছে তমন্না অভিনীত ফিল্ম ‘বাবলি বাউন্সার’। এই ফিল্মটি পরিচালনা করেছেন মধুর ভান্ডারকর (Madhur Bhandarkar)। এছাড়াও নেটফ্লিক্সে স্ট্রিমিং হচ্ছে তমন্না অভিনীত আরও একটি ফিল্ম ‘প্ল্যান এ প্ল্যান বি’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন রীতেশ দেশমুখ (Retiesh Deshmukh)।

whatsapp logo