BollywoodHoop Plus

শরীরের গরম ধরে রাখতে পারছেন না সালমান, নোরার সঙ্গে নাচতে গিয়ে উল্টে গেলেন স্টেজেই

নোরা ফাতেহি এমনই একজন নৃত্যশিল্পী যার সঙ্গে কোমর মেলানো সহজ নয়। নোরার চলন বলন বলে দেয় যে তিনি একজন পাক্কা বেলি ডান্সার। নোরার নাচের জাদুতে মাতোয়ারা আবালবৃদ্ধবনিতা। সুদূর কানাডা থেকে এসেছিলেন বলিউডের অভিনেত্রী হবেন বলে। যদিও বর্তমানে তিনি একজন নামকরা আইটেম ডান্সার, যার নাচের যাদুতে মুগ্ধ সকলে। একটা সময় কোনো এক কাস্টিং ডিরেক্টর নোরাকে বলেন যে তিনি অপ্রয়োজনীয়, এবং তার কোনো গুন নেই ও বলিউডের তাকে দরকার নেই। কিন্তু নোরা ছেড়ে দেওয়ার পাত্রী নন। একদম নিজ গুনে আজকে তিনি প্রসিদ্ধ আইটেম ডান্সার।

সম্প্রতি নোরা এসেছিলেন বিগ বসের ঘরে। প্রতিযোগী হিসেবে নয় বরং ফাইনাল মঞ্চ মাতাতে। হ্যাঁ, হয়ে গেল বিগ বস ১৪ র গ্র্যান্ড ফিনালে। জিতলেন রুবিনা দিলায়ক। হবে না হবে না করতে করতেও সম্প্রচারিত হয় বিগ বস ১৪। গ্র্যান্ড ফিনালে পর্যন্ত হয়ে গেল দাপিয়ে। এই বছর অবশ্য শো এর টি আর পি বাড়ানোর জন্য আনা হয় বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্তকে। রাখি এই শো এর জন্য একাই একশো। সমস্ত এপিসোড জুড়ে রাখির পাগলামিতে ব্যাস্ত প্রতিযোগীরা এবং দর্শকরাও।

এদিকে যেদিন জয়ী প্রার্থীর নাম ঘোষণা হয় সেদিন সালমানের মুখে উঠে আসে রুবিনা দিলায়ক, যাকে শক্তি ধারাবাহিকে লিড ক্যারেকটার প্লে করতে দেখা গিয়েছে। এই শো তে রুবিনা তার স্বামীর সঙ্গেই আসেন। কিন্তু জিতে যান তিনি নিজেই।

তাহলে সালমান খান স্টেজে উপুড় হয়ে চিৎপটাং হলেন কিভাবে? তিনি নোরা ফতেহির সঙ্গে ‘ গরমি ‘ গানে জ্যাকেটে খুলে নাচছিলেন, এমন সময় নাচতে নাচতে স্টেজে হুমড়ি খেয়ে উল্টে যান। ব্যাস নোরা নিজে উঠে দাড়িয়ে যান কিন্তু সালমান মেক আপ দেওয়ার জন্য আরো ইচ্ছে করে স্টেজের সিড়ি বেয়ে শুয়ে শুয়ে নামতে থাকেন। ব্যাস ভাইরাল এই ভিডিও সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

whatsapp logo