whatsapp channel

‘কখনো ছেড়ে যাবে না তো!’ বিয়ের পরই স্বামীকে প্রশ্ন নেহার, ভাইরাল ভিডিও

নেহু নাকি বিয়ে করছেন! কয়েক দিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিজের ভালবাসার মানুষ রোহনপ্রীতের সাথে নাকি তিনি প্রেমে মজেছেন। এই কথা নিজেই জানিয়েছিলেন নেহা কক্কর। শোনা গিয়েছিল চলতি মাসে গায়িকার বিয়ে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নেহু নাকি বিয়ে করছেন! কয়েক দিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিজের ভালবাসার মানুষ রোহনপ্রীতের সাথে নাকি তিনি প্রেমে মজেছেন। এই কথা নিজেই জানিয়েছিলেন নেহা কক্কর। শোনা গিয়েছিল চলতি মাসে গায়িকার বিয়ে। কিন্তু তার মাঝেই নেহুর বিয়ে নিয়ে ট্রোলড হতে হয় গায়িকাকে। আসল কারণ হল, তিনি কাউকে না জানিয়েই একটি মিউজিক অ্যালবাম লঞ্চ করেছেন নেহা। ‘নেহু দ্য বিহা’ সেখানে রোহনপ্রীত গান করেছেন তাঁর সাথে তাল মিলিয়ে।

Advertisements

এর পরেই নেটমহল থেমে কাজের জায়গায় বলতে শুরু করেন, এ বারেও বিয়ে করছেন না নেহা সবটাই গুঞ্জন। মিউজিক অ্যালবামের জন্যই বোধহয় প্রচার পেতে এমন কাণ্ড ঘটিয়েছেন । কিন্তু না, সকলকে ভুল প্রমান করে নাকের ডগা দিয়ে দিল্লির গুরুদ্বারে এ বার সত্যিই বিয়ে সেড়ে নিলেন নেহু আর রোহনপ্রীত।

Advertisements

বাড়ির মতামত নিয়ে ২৪ অক্টোবরই গাট ছাড়া বাঁধলেন নেহা-রোহন । দিল্লির এক পাঁচতারা হোটেলে বসেছিল তাঁদের বিয়ের আসর। রোকা,হলদি থ,মেহন্দি, সঙ্গীত থেকে জয়মালা, সাত ফেরে সবকিছুর একাধিক নজরকাড়া ছবি আর ভিডিয়ী সোশ্যাল মিডিয়ায় দেওয়াল ভরে গিয়েছে আর ভাইরাল ও হয়েছে।

Advertisements

আর দুই জনপ্রিয় গায়ক- গায়িকার বিয়ে আর সেখানে সেখানে জমাটি সঙ্গীতের আসর বসবে না তা আবার হয় নাকি । বিয়ের প্রতিটি আসরে গান গেয়েছেন এই জুটি। এবার সেই গানেরই একটি ভিডিয়ো নিমেষে ভাইরাল। বার স্বামী রোহনপ্রীতের জন্য বিশেষ ভাবে গান গাইতে দেখা গেল নেহাকে।বিয়ের অনুরাগ আর সুর মিলিয়ে নিজের প্রীতিভোজে মাইক হাতে নিয়ে কয়েক কলি যস্বামীর উদ্দেশে গেয়েই ফেলেন নেহা। কখনও ছেড়ে যাবে না তো প্রশ্ন করলেন স্বামীকে। এই গান দিয়ে বুঝিয়ে দিলেন স্বামীকে অন্তর দিয়ে ভালোবাসেন গায়িকা। উত্তরে রোনপ্রীত হাসিমুখে বললেন তোমায় ছেড়ে কোথাও যাবোনা প্রিয়তমা।

Advertisements

পুরোনো প্রেম হিমাংশু কোহলির সাথে সম্পর্ক ভেঙে গিয়েছে। সেই শোক কাটিয়ে জীবনে মুভ অন করেছেন নেহু। প্রাক্তনকে ভুলে গিয়ে বর্তমানকে নিয়ে বেজায় খুশি নেহা।

 

View this post on Instagram

 

@nehakakkar leaves everyone mesmerised as she sings her wedding song😍 . . #nehakakkar #rohanpreetsingh #nehudavyah

A post shared by Instant Bollywood (@instantbollywood) on

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media