Hoop PlusHoop ViralTollywood

Yuvaan: ১ বছরের জন্মদিনে মামা জিৎ গাঙ্গুলীর কাছ থেকে কি উপহার পেলেন ছোট্ট ইউভান!

12 ই সেপ্টেম্বর ছিল ‘রাজপুত্র’ ইউভান (Yuvaan)-এর জন্মদিন। সে এক বছর পূর্ণ করল এই পৃথিবীর বুকে। সঙ্গীত পরিচালক জিৎ গাঙ্গুলী (Jeet Ganguly)-কে নিজের দাদা মনে করেন শুভশ্রী (Subhasree Ganguly)। কিছুদিন আগেই জিৎ ইউভানের সঙ্গে প্রথমবার দেখার ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এবার আদরের ভাগ্নের জন্মদিনে নিজের লেখা গান ভাগ্নে ইউভানের জন্য গাইলেন। এটাই ছিল মামার তরফ থেকে ইউভানের জন‍্য জন্মদিনের উপহার।

শুভশ্রী এই দুর্লভ মুহূর্তের ভিডিও করে শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। 2014 সালে বলিউডের ফিল্ম ‘সিটিলাইটস’-এর জন্য তৈরি করা গান ‘মুসকুরানে কি ওয়াজা তুম হো’ ইউভানের জন‍্য গেয়েছেন জিৎ। জিৎ মনে করেন, ইউভানের জন্মের আগে লেখা এই গান প্রকৃতপক্ষে ইউভানের জন‍্য লেখা হয়েছিল। গানের শেষ দিকে জিৎ-এর সঙ্গে গলা মিলিয়েছেন শুভশ্রী সহ উপস্থিত সকলে।

12 ই সেপ্টেম্বর ঘরোয়াভাবে পালিত হয়েছে ইউভানের প্রথম জন্মদিন। করোনা অতিমারীর কারণে কোনোরকম পার্টি হয়নি। তার বদলে মায়াপুর ইস্কন থেকে এসেছিলেন কয়েকজন প্রভু। শুভশ্রীর দিদি দেবশ্রী (Debashree Ganguly)-র পুত্র অনীশ (Anish) বহুদিন ধরেই ইস্কনের সঙ্গে যুক্ত। একরত্তি ভাইয়ের জন্য সে-ই সব ব্যবস্থা করেছে। ইউভানের জন্মদিনের সকালে রাধাকৃষ্ণের পুষ্পাভিষেক করা হয়েছে। সারাদিন ধরে বাড়িতে ছিল কীর্তনের আয়োজন। তবে তার পাশাপাশি ছিল কেক কাটার ব্যবস্থাও। একটি বিরাট কেকের ব্যবস্থা করা হয়েছিল ইউভানের জন‍্য। নীল রঙের দোতলা কেকের উপর ছিল টেডি বিয়ারের আইসিং।

ইউভানের ছয় মাস বয়সে রাজ ও শুভশ্রী তার জন্য ব্যবস্থা করেছিলেন হাফ কেকের। ছয় মাসের জন্মদিনে ইউভানকে রাজ উপহার দিয়েছিলেন ফ্লাইটে ট্র্যাভেল করার জন্য বিশেষ একটি ডকুমেন্ট। বরাবরের মতো ইউভানের জন্মদিনের ছবিগুলিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

whatsapp logo