Bengali SerialHoop Plus

সাদা পরী হয়ে টেলিপর্দায় প্রবেশ সিনেমার অভিনেত্রী ঋত্বিকার!

বরবাদের সেই লাজুক নন্দিনীকে মনে আছে বা আরশিনগরের সেই সাহসী জুলেখা খান? আরে নন্দিনী আর জুলেখা খান আর কেউ নয় টলিউডের মিষ্টি নায়িকা ঋত্বিকা সেন। এবার এই অভিনেত্রী সিনেমা ছেড়ে সান বাংলার জনপ্রিয় শোতে প্রবেশ করলেন সাদা পরী হিসেবে।

পরিচালক সুমন রায়ের একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, ধারাবাহিকে ট্যুইস্টের জেরে ঋত্বিকার প্রবেশ। যদিও চিত্রনাট্যে আগেও সাদা পরি ছিলই কিন্তু টিআরপির জন্য সেই ভূমিকায় এখন ঋত্বিকার আগমন। অবশ্য পরিচালক বলেছেন, বড় পর্দার আরও অনেক তারকার প্রবেশ এখনো বাকি আছে।

সাদা পরি’ অর্থাৎ ঋতিকা জানালেন অশুভকে নাশ করে শুভ-র সূচনা করাই হল এই সিরিয়ালের মূল লক্ষ্য। ঠিক যেমন দেশের অসহিষ্ণুতা, অতিমারির আক্রমণ কমাতে আসছেন মা দুর্গা তেমনি তিনিও কালো যাদুর বিনাশ করতে এসেছেন।

একনজরে দেখে নেওয়া যাক সাদা পরী কিভাবে সেজেছেন? প্রথমেই ঋত্বিকাকে পায়ের পাতা ঢাকা দুধ-সাদা গাউন পড়ানো হয়েছে। আর এই গাউন রুপোলি নকশার গাঁথা। গলা জুড়ে সাদা পাথরের ভারী নেকলেস। মাথায় ঝিলমিলে মুকুট সাথে খোলা চুল। হাতে জাদুদণ্ড। সাদা পরীর সৌন্দয্যে রীতিমতো হিংসে হচ্ছে সাদা পরীর। অবশ্য সাদা পরীর পিঠে আছে দুটো বিশাল ডানা। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ধারাবাহিকের মূল অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য্য আর ‘সৈনিক’ অর্কজ্যোতি পালের সঙ্গে ক্যামেরায় ধরা দিলেন ঋত্বিকা।

Related Articles