Hoop PlusRegional

Mahiya Mahi: গ্রেপ্তার হওয়ার পরই এলো সুখবর, জেল থেকে বেরিয়েই মা হলেন মাহিয়া মাহি

বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে রয়েছেন বাংলাদেশের অভিনেত্রী মাহিয়া মাহি (Mahiya Mahi)। কয়েকদিন আগেই দেশে ফিরে স্বামী সহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন তিনি। সেই নিয়ে ওপার বাংলার বিনোদন জগতে আলোড়ন পড়েছিল। আর কয়েকদিন পরেই সুখবরের জোয়ারে ভাসলেন অভিনেত্রী। এবার তার কোল আলো করে এল ফুটফুটে এক সন্তান। প্রথমবারের জন্য মা হলেন অভিনেত্রী মাহিয়া মাহি। আর সেই নিয়ে এখন আনন্দের জোয়ার বইছে সেদেশের বিনোদন জগতে। শুভেচ্ছাবার্তায় ভরে উঠেছেন তিনি।

সূত্রের খবর, মঙ্গলবার রাত ১১টা ২০ মিনিটে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন মাহি। ফেসবুকে সন্তানের ছবি শেয়ার করে খবরটি জানিয়েছেন মাহি। পারিবার সূত্রে জানা গেছে, মা-ছেলে দুজনেই সুস্থ আছেন বর্তমানে। আরো জানা গেছে, নিয়মিত চেকআপের জন্য মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে নিয়ে আসা হয়েছিল অভিনেত্রীকে। চিকিৎসক চেকআপের পর তাঁকে দ্রুত হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। রাতেই মাহির সিজার করা হয় এবং রাতেই মাতৃত্বের সুখ লাভ করেন অভিনেত্রী।

উল্লেখ্য, মঙ্গলবারই নেটিজেনদের কাছে দোয়া চেয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন নায়িকা মাহিয়া মাহি। ওইদিন রাত ৮ টা ৩২ মিনিট নাগাদ নিজের ফেসবুক হ্যান্ডেল থেকে মাহি লিখেছিলেন- ‘সবাই আমাদের জন্য দোয়া করবেন।’ তবে কি জন্য তিনি দোয়া চেয়েছেন তা অবশ্য স্পষ্ট করেননি নায়িকা। অবশ্য এর কয়েক ঘণ্টার মধ্যেই স্পষ্ট হল সবটা। এদিকে গতকাল রাতেই স্বামী এবং একরত্তি পুত্রের সঙ্গে ছবি আপলোড করেন অভিনেত্রী এবং লেখেন, ‘আলহামদুলিল্লাহ’। আর অভিনেত্রীর এই সুখবর পেয়েই তাকে শুভেচ্ছাবার্তা ও অভিনন্দন জানিয়েছেন তার অনুরাগীরা। অনেকেই মা এবং সদ্যোজাতর সুস্থতা কামনা করেছেন।

প্রসঙ্গত, সন্তানসম্ভবা হওয়ায় পর সিনেমা থেকে দূরে ছিলেন মাহি। তবে অভিনয় থেকে বিরতি নিলেও থেমে ছিলনা তার রাজনৈতিক কর্মকাণ্ড। সম্প্রতি হজ করে বিমানবন্দরে নেমেই ডিজিটাল নিরাপত্তা মামলায় গ্রেপ্তার হন তিনি। কারাবন্দির দুই ঘণ্টা পর মুক্তি পান মাহি। এখন জামিনে মুক্ত তিনি। এর মাঝেই এল সুখবর।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা