whatsapp channel

Ghazal Alagh: দ্বিতীয় সন্তানের মা হলেন ‘শার্ক ট‍্যাঙ্ক’ খ্যাত জনপ্রিয় মহিলা শিল্পপতি গজল আলাঘ

এই মুহূর্তে ভারতের সবচেয়ে বড় রিয়েলিটি শো হল ‘শার্ক ট‍্যাঙ্ক’। এর আগেও জি টিভিতে এই ধরনের ফরম্যাটের শো সম্প্রচারিত হত। সেটিও ছিল বিজনেস নির্ভর রিয়েলিটি শো। কিন্তু তাতে কিছু অদল-বদল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এই মুহূর্তে ভারতের সবচেয়ে বড় রিয়েলিটি শো হল ‘শার্ক ট‍্যাঙ্ক’। এর আগেও জি টিভিতে এই ধরনের ফরম্যাটের শো সম্প্রচারিত হত। সেটিও ছিল বিজনেস নির্ভর রিয়েলিটি শো। কিন্তু তাতে কিছু অদল-বদল ঘটিয়ে ‘শার্ক ট‍্যাঙ্ক’ নামে ফিরিয়ে আনা হয়েছে। ঘরে ঘরে এই শো যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে। এই শোয়ে রয়েছেন ‘মামাআর্থ’ ব্র্যান্ডের প্রতিষ্ঠাতা গজল আলাঘ (Ghazal Alagh)। অন্তঃসত্ত্বা অবস্থায় শোয়ের শুট করছিলেন তিনি। ইতিমধ্যে জন্ম হল তাঁর দ্বিতীয় সন্তানের।

Advertisements

দুই দিন আগে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করে গজল জানিয়েছেন, তিনি পুত্রসন্তানের মা হয়েছেন। তবে এখনও অবধি পুত্রসন্তানের সম্পূর্ণ ছবি সামনে আনেননি তিনি। গজলের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে তাঁর স্বামী বরুণ (Varun), প্রথম পুত্রসন্তান অগস্ত‍্য (Agastya) ও দ্বিতীয় পুত্রসন্তানের হাতের আঙুল। একে অপরের হাতের উপর হাত দিয়ে রেখেছেন। এর মধ্যেই গজল ঠিক করেছেন দ্বিতীয় পুত্রসন্তানের নাম। তার নাম হয়েছে আয়ান (Ayan)। ছবিগুলি শেয়ার করে গজল লিখেছেন, এবার তাঁরা দুটি সন্তানের অভিভাবক হলেন। তাঁদের দ্বিতীয় পুত্রসন্তান তাঁদের পরিবারকে সম্পূর্ণ করেছে। ‘আয়ান’ নামের অর্থ হল ভগবানের আশীর্বাদ। সত্যিই তাঁদের জীবনে আয়ান ঈশ্বরের আশীর্বাদ হয়ে এসেছে। তাঁদের শুভাকাঙ্খীদের অনেক ধন্যবাদ জানিয়েছেন গজল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Ghazal Alagh (@ghazalalagh)

Advertisements

2011 সালে বরুণ ও গজলের বিয়ে হয়। 2016 সালে তৈরি হয়েছিল ‘মামাআর্থ’। একটি সাক্ষাৎকারে গজল জানিয়েছিলেন, তাঁর শিশুপুত্রের জন্য সঠিক প্রোডাক্ট খুঁজে না পেয়ে গজল ও আলাঘ পরামর্শ করে ঠিক করেন, তাঁরা একটি ভেষজ প্রোডাক্ট তৈরী করার কোম্পানি শুরু করবেন। এই ভাবনা থেকেই হয়েছিল ‘মামাআর্থ’-এর জন্ম। গজল ও বরুণ বুঝতে পেরেছিলেন ভারতে শিশুদের জন্য ভেষজ প্রোডাক্ট প্রায় নেই বললেই চলে। ফলে বিদেশে নিজের বন্ধুবান্ধব মারফত ছেলের জন্য ভেষজ প্রোডাক্ট আঘাতের তাঁরা।

Advertisements

মামাআর্থের প্রোডাক্ট সম্পূর্ণ ভেগান। বর্তমানে মা ও শিশুদের জন্য তৈরি ‘মামাআর্থ’-এর প্রোডাক্ট রীতিমত জনপ্রিয় হয়ে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Ghazal Alagh (@ghazalalagh)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media