whatsapp channel

বিয়ের আগেই বোমা ফাটালেন আদিত্য নারায়ন, নেহার ব্যাপারে ফাঁস করলেন এই তথ্য

করোনা আবহে দিল্লিতে অক্টোবরের মাসের শেষেই বিয়ের পিঁড়িতে বসছেন নেহা কক্কর। বন্ধু রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন বলিউডের জনপ্রিয় রিমেক কুইন। যে খবর প্রকাশ্যে আসতেই নেহার ভক্তরা উচ্ছ্বসিত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনা আবহে দিল্লিতে অক্টোবরের মাসের শেষেই বিয়ের পিঁড়িতে বসছেন নেহা কক্কর। বন্ধু রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন বলিউডের জনপ্রিয় রিমেক কুইন। যে খবর প্রকাশ্যে আসতেই নেহার ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের বিয়ের খবর সামনে আসতেই একটি নতুন গুঞ্জন শুরু বলিউডের পাতায়।

Advertisements

কি সেই গুঞ্জন! নেটিজেনদের প্রশ্ন এই বিয়েতে কি আদিত্য নারায়ণ উপস্থিত হবেন কি? তা নিয়ে বেশ শোরগোল বলিপাড়া।এবার এই নিয়ে মুখ খুললেন খোদ উদিত নারায়ণ। একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে আদিত্য নারায়ণ বললেন,নেহার বিয়ে হচ্ছে খোদ দিল্লিতে। মুম্বই থেকে দিল্লিতে হয়তো তিনি যেতে পারবেন না তাঁর শরীরে কাঁধের ক্ষতর জন্য। ক্ষততে বেশ ব্যথাও রয়েছে। ফলে ওই শরীর নিয়ে তিনি হয়তো নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের বিয়েতে হাজির হতে পারবেন না। তিনি উপস্থিত না থাকলেও গায়ক মহল থেকে বিশাল দাদলানি, হিমেশ রেশমিয়া, প্রত্যেকেই এই বিয়েতে হাজির হবেন বলেই আভাস দেন আদিত্য নারায়ণ।

Advertisements

অন্যদিকে আদিত্য নারায়ণও আর একা থাকবেন না। চলতি বছরে ডিসেম্বরে জনপ্রিয় বলিউড অভিনেত্রীর সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসছেন উদিত নারায়ণের ছেলে। আদিত্যর বান্ধবী অভিনেত্রী শ্বেতা আগরওয়াল অভিনেত্রী। ২০১০ সালে ‘শাপিত’ সিনেমায় আদিত্যর বিপরীতে অভিনয় করেছিলেন শ্বেতা। সেখান থেকেই সম্পর্কের সূত্রপাত। তারপর থেকে প্রেম চলছে। দীর্ঘ ১০ বছর প্রেমের পর অভিনেত্রী শ্বেতার সাথে নিজের বিয়ের কথা সাফ জানিয়ে দিয়েছেন গায়ক উদিত। যদিও বান্ধবী শ্বেতা আগরওয়াল কিছুই এ বিষয়ে জানাননি।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar