whatsapp channel

Solanki Roy: পুরনো সম্পর্ক ছেড়ে সাহসী পদক্ষেপ নিলেন ‘গাঁটছড়া’-র খড়ি!

অনেক আগেই স্টুডিওপাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়েছিল, চলতি বছরের মে মাসে চ্যানেলের সাথে ‘গাঁটছড়া’-র খড়ি ওরফে শোলাঙ্কি রায় (Solanki Roy)-এর চুক্তি শেষ হতে চলেছে। ফলে ‘গাঁটছড়া’ থেকে সরে যাবেন তিনি। কিন্তু…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অনেক আগেই স্টুডিওপাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়েছিল, চলতি বছরের মে মাসে চ্যানেলের সাথে ‘গাঁটছড়া’-র খড়ি ওরফে শোলাঙ্কি রায় (Solanki Roy)-এর চুক্তি শেষ হতে চলেছে। ফলে ‘গাঁটছড়া’ থেকে সরে যাবেন তিনি। কিন্তু শোলাঙ্কি এই খবর নাকচ করে দিয়েছিলেন। কেন তিনি সত্যটা প্রকাশ করতে চাননি তা জানা নেই। তবে সেই সময় এই কথা অস্বীকার করলেও এবার শোলাঙ্কি নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে জানিয়ে দিলেন, ‘গাঁটছড়া’-য় আর দেখা যাবে না তাঁকে।

Advertisements

এদিন ইন্সটাগ্রামে শোলাঙ্কি একটি পোস্ট করেছেন। তাতে তিনি লিখেছেন, পরিবর্তন ছাড়া কোনো কিছুই চিরন্তন নয়। এক বছরের বেশি সময় ধরে যে পথে তিনি হাঁটছিলেন তা অবশেষে শেষ হয়ে এল বলে জানিয়েছেন শোলাঙ্কি। তবে এই জার্নি তাঁর কাছে স্বপ্নের মতো। এই পথে তাঁর সাথে দেখা হয়েছে কিছু অসাধারণ মানুষের। কেউ ছেড়ে চলে গিয়েছেন, কেউ রয়ে গিয়েছেন। কেউ পরিবার হয়ে উঠেছেন। কেউ হয়ে উঠেছেন দারুণ বন্ধু। কিন্তু এবার এগিয়ে যাওয়ার সময় এসেছে। পুরানোকে বিদায় জানিয়ে নতুনকে আলিঙ্গন করতে চান শোলাঙ্কি। শোলাঙ্কির পোস্টে অবশ্য ছিল না ‘গাঁটছড়া’-র নাম।

Advertisements

Solanki Roy: পুরনো সম্পর্ক ছেড়ে সাহসী পদক্ষেপ নিলেন 'গাঁটছড়া'-র খড়ি!

Advertisements

কিন্তু ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, আকারে-ইঙ্গিতে খড়ির চরিত্র থেকে সরে যাওয়ার কথা জানিয়েছেন শোলাঙ্কি। দিনের পর দিন কমেছে ‘গাঁটছড়া’-র টিআরপি। কিন্তু খড়ি ও ঋদ্ধির জুটি সকলের যথেষ্ট পছন্দের হয়ে উঠেছে। শোনা যাচ্ছে, একটি বড় টাইম লিপ নিতে চলেছে ‘গাঁটছড়া’। আর দেখা যাবে না খড়ি ও ঋদ্ধিকে। এবার কাহিনীর দখল নেবে নতুন চরিত্র।

Advertisements

অন্দরের খবর, ইতিমধ্যে ‘গাঁটছড়া’-র জন্য ওম সাহানি (Om Sahani) ও ইন্দ্রাণী পাল (Indrani Pal)-এর লুক টেস্ট হয়ে গিয়েছে। তবে চ্যানেলের তরফে এখনও এই খবর সুনিশ্চিত করা হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

whatsapp logo
Advertisements