whatsapp channel
Hoop PlusTollywood

Koel Mallick: শরীরে নেই মেদের চিহ্ন, গোল্ডেন শাড়িতে লাস্যময়ী অভিনেত্রী কোয়েল মল্লিক

কোয়েল মল্লিক (Koel Mallick) নিজের মতো করে সবসময়ই উজ্জ্বল। বিয়ে হওয়ার পর পেরিয়ে এসেছেন মাতৃত্বকালীন সময়ও। কিন্তু নিজের সৌন্দর্য ধরে রেখেছেন তিনি। এই ক্ষেত্রে বলিউড সেলিব্রিটিদের পাল্লা দেওয়ার ক্ষমতা রাখেন কোয়েল। সম্প্রতি তাঁর কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় আবারও নজর কেড়েছে।

ভাইরাল হওয়া ছবিতে কোয়েলের পরনে রয়েছে গোল্ডেন রঙের শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। কানে গোল্ডেন রঙের চেন ইয়ারিং। তাতে একই রঙের স্টোন বসানো। হাতে গোল্ডেন ঘড়ি। চুল ওয়েভি করে খোলা রয়েছে। সোনালি রঙকে তুলে ধরতে গয়নার বাহুল্য রাখেননি কোয়েল। কখনও কোমরে হাত দিয়ে, কখনও বা সিডাক্টিভ স্টাইলে ছবি তুলেছেন তিনি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে কোয়েল লিখেছেন, তিনি ম্যাজিকে বিশ্বাস করেন। কোয়েলের সৌন্দর্যে মুগ্ধ নেটিজেনরা। একজন তো সন্ধ্যালালিমার স্নিগ্ধ আলোর সঙ্গে কোয়েলের সৌন্দর্যের তুলনা করেছেন।

প্রকৃতপক্ষে, কোয়েলের ইতিবাচক মনোভাব তাঁর সৌন্দর্যকে বাড়িয়ে তুলেছে। ‘আইসিসি ইয়াং লিডার’স ফোরাম’-এর সম্প্রতি কোয়েলকে ‘প্রাইড অফ বেঙ্গল’ সম্মানে সম্মানিত করা হয়েছে। তাঁকে উত্তরীয় পরিয়ে তাঁর হাতে তুলে দেওয়া হয়েছে এই অনন্য সম্মান। এই অনুষ্ঠানে কোয়েলের পরনে ছিল সাদা রঙের অর্গাঞ্জা শাড়ি ও সাদা স্লিভলেস ব্লাউজ। অর্গাঞ্জা শাড়ির পাড় জুড়ে ছিল ফুল-পাতার নকশা। তার সাথে মানানসই করে কোয়েলের কানে ছিল শ‍্যান্ডেলিয়র ইয়ারিং এবং মাথায় বাঁধা ছিল খোঁপা। সব মিলিয়ে কোয়েলের সাজ ছিল ক্লাসিক। তাঁকে সম্মানিত করার জন্য ‘আইসিসি ইয়াং লিডার’স ফোরাম’-কে ধন্যবাদ জানিয়েছেন কোয়েল।

গত বছর পুজোর সময় মুক্তি পেয়েছিল কোয়েল ও পরমব্রত (Parambrata Chatterjee) অভিনীত ফিল্ম ‘বনি’। শীর্ষেন্দু মুখোপাধ্যায় (Shirshendu Mukhopadhyay) রচিত কল্পবিজ্ঞান ভিত্তিক গল্প ‘বনি’ অবলম্বনে তৈরি হয়েছিল এই ফিল্ম। এছাড়াও কোয়েল অভিনীত ফিল্ম ‘ফ্লাইওভার’ মুক্তি পেয়েছিল গত বছরের মাঝামাঝি সময়ে। আপাতত কোয়েল ব্যস্ত রয়েছেন ব্র্যান্ড এনডোর্সমেন্টের কাজে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo