whatsapp channel

Rituparna Sengupta: খোলামেলা পোশাকে উন্মুক্ত নিম্নাঙ্গ, এই বয়সেও নেটদুনিয়ায় ঝড় তুললেন ঋতুপর্ণা

আজকের দিনে ফ্যাশন ডিভা না হলে কেউ পাত্তা দেয় না। শরীরে, পোশাকে চাকচিক্য থাকলেই তার পিছনে হাজার হাজার মানুষ মৌমাছির মতন ভনভন করে। আসলে সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে বদলাতে না…

Avatar

Susmita Kundu

আজকের দিনে ফ্যাশন ডিভা না হলে কেউ পাত্তা দেয় না। শরীরে, পোশাকে চাকচিক্য থাকলেই তার পিছনে হাজার হাজার মানুষ মৌমাছির মতন ভনভন করে। আসলে সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে বদলাতে না পারলে টিকে থাকার দৌড়ে হেরে যেতে হয়। এখনও পর্যন্ত যারা নিজেদের নতুন মোড়কে সাজিয়ে নিতে পেরেছেন তারাই হিট। আজকের প্রতিবেদনের হট কেক হলেন এই প্রজন্মের মহানায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

সোশ্যাল মিডিয়ায় ঋতুপর্ণা দারুন সক্রিয়। একটা সময় দুপুরের টেলিভিশন মানেই ঋতুপর্ণা প্রসেনজিতের হাজারো ছবির বাহার। প্রসেনজিৎ ছাড়াও ঋতুপর্ণা যেই ছবি করেছিলেন সেই ছবি নিয়েও অনেকে বসে যেত দুপুর বিকেলে। এখন চিত্রটা পাল্টেছে। এখন মানুষ হয় টেলিভিশন নয় ফোনে ওয়েব সিরিজ নিয়ে বসে যায়। ওয়েব সিরিজ ছাড়াও সোশ্যাল মিডিয়ায় বেশিরভাগ মানুষ সক্রিয় থাকে, সেইজন্যেই অভিনেতা অভিনেত্রীরাও তাদের কোয়ালিটি টাইম সোশ্যাল মিডিয়ার সঙ্গে শেয়ার করেন। এবং, এতে করে অভিনেত্রীরা বা অভিনেতারা তাদের ভক্তদের সঙ্গে জুড়ে থাকতেও পারেন।

সম্প্রতি, ঋতুপর্ণা সেনগুপ্ত সোশ্যাল মিডিয়ায় একের পর এক বোল্ড ছবি পোস্ট করে চলেছেন। তাকে দেখে সত্যি বোঝার উপায় নেই যে তিনি ৫০ পার করেছেন। ঠিক যেমনটা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দেখে বোঝার উপায় নেই যে তিনি অনেকটা সময় পার করেছেন। আজও ইয়ং ও হ্যান্ডসাম। সেরকম ঋতুপর্ণা এখনও স্লিম, ফিট ও বোল্ড।

আজকাল বহু অভিনেত্রীর ছবি ভাইরাল হয়। যাকে দর্শকরা বেশি বার উপভোগ করবে সে হয়ে ওঠে ভাইরাল। সেরকমই সম্প্রতি ঋতুপর্ণা সেনগুপ্তর একটি ছবি দর্শকদের মনে প্রভাব ফেলেছে। তিনি তার instagram পেজে শেয়ার করেছেন সেই ছবিটি। যেখানে দেখা যাচ্ছে, সবুজ রঙের একটি পোশাক পরেছেন, এবং, তার উন্মুক্ত দুটি পা হাঁটু দুটিকে মুড়ে বসে আছেন, তিনি দর্শকদের দিকে এক অবাক ভঙ্গিমায় তাকিয়ে রয়েছেন। কানে রয়েছে জাংক জুয়েলারি, চোখে কাজল আর মোহময়ী লুক নিয়ে তিনি দারুন ভাবে ঘায়েল করছেন ভক্তদের। প্রায় ১০ হাজার মানুষ লাইক দিয়েছেন। দেখুন, কতটা সাহসী লেগেছে ঋতুপর্ণাকে।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)