whatsapp channel

Mimi chakraborty: সাদা শাড়ি স্লিভলেস ব্লাউজে রাতের ঘুম কাড়লেন মিমি, ভাইরাল ছবি

বাংলার সবথেকে জনপ্রিয় কয়েকজন অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মিমি চক্রবর্তী। ধারাবাহিকের মাধ্যমে বাংলা ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করলেও এখন বাংলার সেরা অভিনেত্রীদের মধ্যে একজন হয়ে উঠেছেন মিমি। তার সৌন্দর্য গ্লেমার এবং স্টাইল…

Avatar

Sourish Das

বাংলার সবথেকে জনপ্রিয় কয়েকজন অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মিমি চক্রবর্তী। ধারাবাহিকের মাধ্যমে বাংলা ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করলেও এখন বাংলার সেরা অভিনেত্রীদের মধ্যে একজন হয়ে উঠেছেন মিমি। তার সৌন্দর্য গ্লেমার এবং স্টাইল সত্যিই অনুকরণীয়। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তিনি সদা সরব। তার ভক্তকুল ইনস্টাগ্রাম টুইটার এবং ফেসবুকের প্রতিটি কোনায় ছড়িয়ে রয়েছে।

রবিবার ইনস্টাগ্রাম এ মিমি চক্রবর্তী একটি ছবি দিয়ে সাড়া ফেলে দিয়েছেন সকলের মধ্যে। সাদা শাড়িতে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন নায়িকা। নায়িকার এই নতুন অবয়ব দর্শকদের রাতের ঘুম যেন কেড়ে নিয়েছে। ছবিতে দেখা যাচ্ছে মিমির জিরো ফিগারের শরীরে জড়িয়ে রয়েছে একটি দুধ সাদা রঙের শাড়ি, যা দেখতে অসাধারণ। একই সঙ্গে তার স্লিভলেস ব্লাউজ খুবই সুন্দর মানিয়েছে এই শাড়ির সাথে।

এই শাড়ির সঙ্গে তার অসাধারণ মেক আপ, ঠোঁটে সুন্দর লিপস্টিক আর চোখের মেকআপ যেন আরো সুন্দর করে তুলেছে অভিনেত্রীকে। অভিনেত্রী কানে পড়েছেন একটি অত্যন্ত সুন্দর দুল। তবে যেহেতু এই দুল অত্যন্ত সুন্দর এবং ঝোলা তাই মিমি চক্রবর্তী গলায় আর কিছু যোগ করেননি। তিনি এই ছবির মাধ্যমে চাইছিলেন যেন পুরো মনোযোগটাই তার দুলের উপরে যায়।

বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ফটোশুট করে সবাইকে একেবারে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। খোলা চুলের জাদুতে মিমিকে লাগছে মোহনীয়। অনেকেই মনে করছেন খুব শীঘ্রই মিমি চক্রবর্তী নতুন ভূমিকায় ধরা দিতে চলেছেন দর্শকদের কাছে। তার তাকানোর স্টাইল এবং ঠোঁটের ভঙ্গি সামাজিক যোগাযোগ মাধ্যমে সকলের নজর কেড়েছে। ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করার পর মুহুর্তেই ভাইরাল হয়ে পড়েছে। এই ছবিতে ২৬ হাজারেরও বেশি লাইক দিয়েছেন মিমি চক্রবর্তীর ভক্তরা। কমেন্ট বক্সে যেন প্রশংসার বন্যা বয়ে গিয়েছে।

whatsapp logo