Hoop PlusTollywood

Raj Chakroborty: ডলফিনকে আলিঙ্গন করে সমুদ্রস্নান, ছুটির মেজাজে রাজ চক্রবর্তী, ভাইরাল ছবি

চলতি বছরের রথযাত্রার দিন ইউভান (Yuvan)-কে নিয়ে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) পাড়ি দিয়েছেন আমেরিকা ও সেখান থেকে জামাইকা প্রতি বছর রথযাত্রার দিন পুরীতে গেলেও পরপর দুই বছর করোনা অতিমারীর কারণে পুরীতে যেতে পারেননি মানুষ। কিন্তু চলতি বছর রথযাত্রা হয়েছে বিরাট জনসমাগম। তবে করোনা পরিস্থিতির চোখরাঙানি রয়েছেই। ফলে ইউভানের গরমের ছুটির জন্য হলিডে ডেস্টিনেশন হিসাবে আমেরিকা ও জামাইকাকেই বেছে নিয়েছেন রাজ-শুভশ্রী। সেখান থেকে রাজ বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

ছবিতে দেখা যাচ্ছে, নীল সমুদ্রে নেমেছেন রাজ। তাঁর চোখে সানগ্লাস ও পরনে লাইফ জ্যাকেট। ডলফিনের সাথে হাসিমুখে খেলা করতে ব্যস্ত তিনি। কখনও ডলফিনটি তাঁকে চুম্বন করছে। কখনও রাজ জড়িয়ে ধরেছেন ডলফিনকে। মিষ্টি ডলফিনও আদর পেয়ে উচ্ছ্বসিত। সে মেতেছে রাজের সাথে খেলায়। ছবিগুলিতে রাজ ট‍্যাগ করেছেন শুভশ্রীকে। রাজের শেয়ার করা ছবিতে কমেন্ট করে অভিনেত্রী ফলক রশিদ (Falak Rashid) লিখেছেন, ‘ও এম জি’। তার সাথেই জুড়েছেন একটি পছন্দের ইমোজি। রাজের অনুরাগীদেরও পছন্দ হয়েছে তাঁর ছবিগুলি।

এর আগে রাজ জানিয়েছিলেন, আমেরিকাতেও বাঙালি পাড়ায় রথ টানা হয়। তাঁর ইচ্ছা ছিল সেখানেই রথের রশিতে টান দেওয়ার। কিন্তু কার্যতঃ তা হয়নি। রথের দিন ইউভানের ধুতি-পাঞ্জাবিও পরা হয়নি। আপাতত জামাইকা উপভোগ করতে ব্যস্ত রাজ ও শুভশ্রী এবং ইউভান।

চলতি বছরে মুক্তি পেয়েছে রাজ পরিচালিত ফিল্ম ‘হাবজি গাবজি’। এই ফিল্মে অভিনয় করেছেন শুভশ্রী ও পরমব্রত (Parambrata Chatterjee)। 11 ই অগস্ট, স্বাধীনতা দিবসের প্রাক্কালে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘ধর্মযুদ্ধ’। এই ফিল্মের মূল আকর্ষণ স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta)। ফিল্মটি করোনা অতিমারীর আগে শুট হলেও তা মুক্তি পেতে দেরি হয়েছে। ‘ধর্মযুদ্ধ’-এ স্বাতীলেখা ছাড়াও অভিনয় করছেন পার্ণো মিত্র (Parno Mitra), শুভশ্রী, সোহম (Shoham), ঋত্বিক (Ritwik) প্রমুখ।

whatsapp logo