Hoop PlusTollywood

Rahul-Priyanka: বিচ্ছেদের পথে হাঁটছেন না রাহুল-প্রিয়াঙ্কা, ফের একসঙ্গে পাতবেন সংসার!

মাতৃত্ব ও পিতৃত্ব জীবনের অন্যতম অধ্যায়। কিন্তু মা-বাবার বিবাহ বিচ্ছেদ সন্তানের উপর যথেষ্ট চাপের সৃষ্টি করে। তার শৈশব কখনও কখনও হয়ে ওঠে কষ্টকর। হয়তো সেই কথা ভেবেই আবারও একসাথে সংসার পাতার সিদ্ধান্ত নিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee) ও প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। অন্তত টলিউডে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে।

দীর্ঘদিন ধরেই সম্পর্কে ছিলেন রাহুল ও প্রিয়াঙ্কা। একসাথেই বড় পর্দায় ডেবিউ করেছিলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘চিরদিনই তুমি যে আমার’-এর মাধ্যমে। এরপর 2010 সালে সাতপাকে বাঁধা পড়েন রাহুল ও প্রিয়াঙ্কা। এরপর জন্ম হয় তাঁদের পুত্রসন্তান সহজ (Sahaj)-এর। সহজের জন্মের পর বর্ধিত ওজনের কারণে কিছুদিন অন্তরালে থাকলেও পরবর্তীকালে আবারও কাজ শুরু করেন প্রিয়াঙ্কা। তবে হঠাৎই তাঁদের দাম্পত্যে চিড় ধরেছিল। আইনি লড়াইয়ের পথে গিয়েছেন রাহুল ও প্রিয়াঙ্কা। সহশিল্পীদের সাথে সম্পর্ক নিয়ে শুরু হয়েছিল কাদা ছোঁড়াছুঁড়ি। 2018 সালে বিবাহ বিচ্ছেদের মামলা করলেও আইনত এখনও তা সম্পন্ন হয়নি। তবে এর মধ্যেই শোনা গেল, সহজের কথা ভেবেই আবারও এক হতে চলেছেন রাহুল ও প্রিয়াঙ্কা।

এর আগে রাহুলের সাথে তাঁর সহ অভিনেত্রী রুকমা রায় (Rooqma Ray)-এর সম্পর্ক ঘিরে গুঞ্জন রটেছিল। অপরদিকে প্রযোজক রাণা সরকার (Rana Sarkar)-এর সাথে সম্পর্কের গুঞ্জন রটেছিল প্রিয়াঙ্কার। কিন্তু এগুলি সবকিছুই রটনা ছিল। কয়েক মাস আগে প্রিয়াঙ্কার দুর্ঘটনা ঘটে। শুটিংয়ের ব্যারিকেড ভেঙে একটি বাইক তাঁকে ধাক্কা মারে। প্রিয়াঙ্কার পায়ের হাড় ভেঙে যায়। রীতিমত জটিল অপারেশনের পর বহুদিন বিশ্রামে ছিলেন প্রিয়াঙ্কা। সেই সময় সহজের দেখভালের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন রাহুল। সম্পর্ক জোড়া লাগার সেটাই হয়তো শুরু।

অপরদিকে রাহুলের পরিচালনায় টলিউডে ডেবিউ করতে চলেছে সহজ। প্রকৃতপক্ষে, একটি কাগজ কখনও কোনো সম্পর্ককে শেষ করে দিতে পারে না।

whatsapp logo