whatsapp channel

রাজ চক্রবর্তীর সঙ্গে ওঠাবসা, অভিনেত্রী কুয়াশার মনের মানুষ কে জানেন!

একটা বছর, প্রাপ্তি-অপ্রাপ্তির। বহু ঘটনার সাক্ষী 2023। একই সাথে বহু অঘটনের। রয়েছে বহু সম্পর্কের স্বীকৃতি। লহমায় বদলে গিয়েছে সম্পর্কের রসায়ন। সমীকরণ বদলেছে সমাজের দৃষ্টিকোণ। বর্ষশেষের সময়কেই অভিনেত্রী কুয়াশা বিশ্বাস (Kuasha…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

একটা বছর, প্রাপ্তি-অপ্রাপ্তির। বহু ঘটনার সাক্ষী 2023। একই সাথে বহু অঘটনের। রয়েছে বহু সম্পর্কের স্বীকৃতি। লহমায় বদলে গিয়েছে সম্পর্কের রসায়ন। সমীকরণ বদলেছে সমাজের দৃষ্টিকোণ। বর্ষশেষের সময়কেই অভিনেত্রী কুয়াশা বিশ্বাস (Kuasha Biswas) বেছে নিয়েছেন সম্পর্কের স্বীকৃতির জন্য। দীর্ঘদিন ধরেই সম্পর্কে ছিলেন কুয়াশা। কিন্তু ব্রেক-আপ ও বিবাহ বিচ্ছেদের যুগে কুয়াশা একটু সময় নিলেন ব্যক্তিগত জীবনকে স্পটলাইটে আনতে। ফলে নতুন বছর আগমনের আগেই নিজের সম্পর্কের ঘোষণা করলেন তিনি।

Advertisements

কুয়াশার জীবনের বিশেষ মানুষটির নাম সৌভিক ভট্টাচার্য (Soubhik Bhattacharya)। সৌভিক টলিউডে চিত্রনাট্যকার হিসাবে কাজ করেন। রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র প্রযোজনা সংস্থার সাথে যুক্ত তিনি। সোশ্যাল মিডিয়ায় এদিন সৌভিকের সাথে ফ্রেমবন্দি কিছু রোম‍্যান্টিক মুহূর্ত শেয়ার করে কুয়াশা লিখেছেন, 2023 সাল তাঁদের জীবনের সবচেয়ে জরুরী, গুরুত্বপূর্ণ ও সুন্দর সংযোজন। সৌভিকের সাথে কুয়াশার এই বছর দারুণ কেটেছে। নতুন বছরের অপেক্ষা করছেন তিনি। আর মাত্র কয়েক ঘন্টা পরেই একসাথে 2024 সালে পদার্পণ করবেন কুয়াশা ও সৌভিক। অনেক আশা নিয়ে নতুন বছরকে স্বাগত জানাতে চলেছেন তাঁরা।

Advertisements

চলতি বছর একসাথে কুয়াশা ও সৌভিক বেঁচেছেন রোম‍্যান্টিক নৈশভোজ সারার মুহূর্ত। কখনও একসাথে ব্রেকফাস্ট করেছেন তাঁরা। কখনও একসাথে বিভিন্ন ফিল্ম দেখেছেন। ঝগড়া হয়েছে টেলিভিশনের রিমোট নিয়েও। কিন্তু এখনও একসাথে ছুটি কাটাতে যাননি সৌভিক ও কুয়াশা। ফলে নতুন বছরে সেই ইচ্ছা পূরণ করতে চান অভিনেত্রী। মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন কুয়াশা। কালার্স বাংলার ধারাবাহিক ‘রামকৃষ্ণ’-এ অভিনয় করেছিলেন তিনি। স্টার জলসার ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এও নেতিবাচক চরিত্রে দেখা গিয়েছিল কুয়াশাকে।

Advertisements

‘আয় তবে সহচরী’ ধারাবাহিকটি কুয়াশাকে দিয়েছিল জনপ্রিয়তা। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে জি বাংলার ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’-য়।

Advertisements

whatsapp logo
Advertisements