whatsapp channel

বাবা মা রানে এবং আমি করোনায় আক্রান্ত: কোয়েল মল্লিক

করোনা ভাইরাস ক্রমাগত মহামারি রূপে বিস্তার লাভ করে দিন দিন ভয়াবহ রূপ ধারণ করছে। এবার সেই প্রকোপ সরাসরি ঢুকে পড়ল টলিপাড়ার অন্দরে। টলিউড ইন্ডাস্ট্রির একেবারে শীর্ষস্থানীয় অভিনেত্রী কোয়েল মল্লিক এবার…

Avatar

HoopHaap Digital Media

করোনা ভাইরাস ক্রমাগত মহামারি রূপে বিস্তার লাভ করে দিন দিন ভয়াবহ রূপ ধারণ করছে। এবার সেই প্রকোপ সরাসরি ঢুকে পড়ল টলিপাড়ার অন্দরে। টলিউড ইন্ডাস্ট্রির একেবারে শীর্ষস্থানীয় অভিনেত্রী কোয়েল মল্লিক এবার করোনা আক্রান্ত হলেন। বেশ কিছুদিন আগেই অভিনেত্রী লকেট চ্যাটার্জি কোভিড পজিটিভ হন সে খবরে যথেষ্ট শোরগোল পড়ে গিয়েছিল। সেই প্রবাহ বজায় থাকল মল্লিক পরিবারে করোনার হানা দেওয়াতে।

নিজেই টুইট করে কোভিড আক্রান্ত হওয়ার খবর জানিয়ে দিলেন অভিনেত্রী। তিনি আরও লেখেন তার বাবা-মা এবং স্বামী নিসপাল সিং ও করোনা আক্রান্ত হয়েছেন। সেই কারণে নিজেদেরকে সেল্ফ-কোয়ারেন্টাইনড করে নিয়েছেন পরিবারের প্রত্যেকে।

দিন পনেরো আগেই পরিবারের সদস্যরা জ্বর, সর্দি ইত্যাদি উপসর্গে ভুগছিলেন। তারপর সকাল থেকেই কোয়েলের পরিবারের করোনা হওয়া নিয়ে জল্পনা উঠেছিল তুঙ্গে। সূত্রের খবর অনুযায়ী, খবর জানাজানি হওয়ার পর তারা কারোর ফোনও ধরতে চাইছিলেন না। অবশেষে মৌনতা ভেঙ্গে অফিশিয়ালি টুইট করে নিজেদের অসুস্থতার খবর জানিয়ে দিলেন অভিনেত্রী। বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিক ও স্ত্রী দীপা মল্লিক কোভিড পজেটিভ হয়েছেন। স্টুডিওপাড়ার সুপরিচিত মল্লিক পরিবারে করোনার হানা এক ভয়াবহ আতঙ্ক সৃষ্টি করলো গোটা টলিউডে একথা বলা চলে। দেখুন কোয়েলের টুইট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media